• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় আ'লীগ নেতার ছেলে আটক

চুয়াডাঙ্গা থেকে | প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১৫:০২

চুয়াডাঙ্গায় আ'লীগ নেতার ছেলে আটক

চুয়াডাঙ্গায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ইসলাম ধর্ম বিরোধী বক্তব্য ও মসজিদ নিয়ে বিরুপ মন্তব্য করে ধর্মীয় অনুভূতির উপর আঘাত আনার অপরাধে মানিক খান নামের এক আ'লীগ নেতার ছেলেকে মঙ্গলবার রাত ৮ টার দিকে আটক করেছেন পুলিশ। আটককৃত মানিক চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন গিরিশনগর বাজার পাড়ার আঃ লীগের নেতা জাহাঙ্গীর আলমের ছেলে।

জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে জাহাঙ্গীর আলমের ছেলে মানিক খান(২৮) তার নিজের ফেইসবুক থেকে একটি ইসলাম বিরোধী বক্তব্য ও মসজিদ নিয়ে বিরুপ মন্তব্য করে পোস্ট করেন।মানিকের পোস্ট করা মন্তব্যটি হলো- যেখানে সেখানে মসজিদ না তৈরি করে কিছু খেলার মাঠ বানালে শিশু - কিশোরদের সুস্থ মানবিক বিকাশ ঘটতো। এতো মসজিদ দিয়ে সমাজের মানবিক বিপর্যয় রোধ করা যাচ্ছে না। কারণ মসজিদ সহ ধর্মীয় প্রতিষ্ঠান এবং সাংস্কৃতিক ক্লাব- এই সবকিছুই প্রয়োজন আছে এই সমাজে।শুধু মসজিদ বানানোর কারণে সমাজ টা এতো বিষাক্ত।

ফেইসবুক এ ধরনের বক্তব্য পোস্ট করার পরে পরই এলাকাতে চলতে সমালোচনার ঝড়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও চাওয়া হয় ইসলাম বিরোধী মানিকের কঠোর শান্তি।

এ বিষয়ে তিতুদহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ রকিবুল ইসলাম বলেন, ধর্ম নিয়ে ফেইসবুকে মানিকের এমন বক্তব্য দেখার পরপর এলাকায় চলতে থাকে ব্যপক সমালোচনা।তার ইসলাম বিরোধী বক্তব্য ধর্মের প্রতি অবমাননার শামিল বলে এলাকার মানুষের মধ্যে বিতর্কিত মনোভাব সৃষ্টি হওয়ার খবর জানাতে পারি।পরে তাকে গিরিসনগর বাজার থেকে আটক করে দর্শনা থানায় পাঠানো হয়।

এদিকে ধর্মীয় অনুভূতির উপর আঘাত আনার অপরাধে শাস্তির দাবিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক পেইজে চাওয়া হয়েছে মানিকের ফাঁসির দাবি,যেখানে লেখা হয়েছে, চুয়াডাঙ্গা জেলার তিতুদহ গ্রামের নব্য নাস্তিক মানিক খানের ফাঁসি চাই, এই নব্য নাস্তিক আমাদের ধর্মকে আঘাত করে মসজিদ মাদ্রাসা নিয়ে খারাপ কথা বলে।

চুয়াডাঙ্গা দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবর রহমান কাজল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে ১৬১ ধারায় আজ বুধবারে কোটে প্রেরণ করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top