• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


খুলনা নগরীকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তোলা হবে

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৭:০৪

খুলনা নগরীকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তোলা হবে

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক খুলনা নগরীকে একটি সুন্দর দৃষ্টিনন্দন, আধুনিক তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তোলা হবে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারী) বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, খুলনা নগরীতে উন্নয়নের জন্য ১৮শো কোটি টার কাজ চলছে। তবে করোনার কারনে কাজ একটু পিছিয়ে গেছে। নির্দিষ্ট সময়ের মধ্যে উন্নয়নমূলক কাজ শেষ করা হবে।

এর আগে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান তিনি। পরে বঙ্গবন্ধু ও ১৫ আগষ্ট পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম এ জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, খুলনা মহানগর আ'লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানাসহ খুলনা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top