• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বঙ্গবন্ধুর সমাধিতে ভারতীয় নৌবাহিনী প্রতিনিধি দলের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি: | প্রকাশিত: ৯ মার্চ ২০২১, ২১:৩৮

বঙ্গবন্ধুর সমাধিতে ভারতীয় নৌবাহিনী প্রতিনিধি দলের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে ভারতীয় নৌবাহিনীর একটি প্রতিনিধি দল।

মঙ্গলবার (০৯ মার্চ) দুপুরে ভারতীয় নৌবাহিনীর কমোডর মহাদেব গোবর্ধন রাজু’র নেতৃত্বে একটি প্রতিনিধি দল বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু কমপ্লেক্স ভবনে রক্ষিত মন্তব্য বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। পরে বঙ্গবন্ধুর মাজার প্রাঙ্গণ ঘুরে দেখেন।

এসময় তার সফরসঙ্গী কমান্ডার সঞ্জীব অগ্নিহোত্রি ও গৌরব দূর্গাপাল এবং ভারতীয় নৌবাহিনীর কর্মকর্তা ও নাবিকগণ ছাড়াও বাংলাদেশ নৌবাহিনী খুলনা নেভাল এরিয়ার কমান্ডার আরিফুল ইসলাম, কমান্ডার মো: মোস্তফা কামাল এবং সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ভারতীয় নৌবাহিনীর “কুশিল” (INS KULISH) ও “সুমেধা” (INS SUMEDHA) নামক দু’টি জাহাজ তিন দিনের শুভেচ্ছা সফরে বাংলাদেশে এসেছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top