• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাদারীপুরে শিক্ষার্থীকে ধর্ষনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৪

মাদারীপুর থেকে | প্রকাশিত: ২০ মার্চ ২০২১, ০২:০৮

মাদারীপুরে শিক্ষার্থীকে ধর্ষনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৪

মাদারীপুরে পরিচয় গোপন রেখে বিয়ের প্রলোভন দেখিয়ে দশম শ্রেণির স্কুলছাত্রীকে আবাসিক হোটেলে নিয়ে গিয়ে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নির্যাতিতার পিতা বাদী হয়ে সদর মডেল থানায় ধর্ষণ মামলা করেন।

পরে অভিযান চালিয়ে ৪জনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, সদর উপজেলার ঝাউদি গ্রামের আবেদ আলী আকনের ছেলে আব্দুর রহমান, শহরের বৈশাখী আবাসিক হোটেলের ম্যানেজার আলাউদ্দিন কবিরাজ, সদর উপজেলার গৌদি গ্রামের আব্দুর রহিম মুন্সীর ছেলে রাকিব মুন্সী, একই উপজেলার তালতলা গ্রামের আনোয়ার সরদারের ছেলে মুরাদ সরদার।

ভুক্তভোগীর পরিবার জানায়, আড়াই বছর আগে মাদারীপুর সদর উপজেলার ঝাউদি গ্রামের আব্দুর রহমান পরিচয় গোপন করে মোবাইল ফোনের মাধ্যমে দশম শ্রেণির ওই শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। নিজেকে অবিবাহিত দাবী করে বৃহস্পতিবার সকালে শহরের একটি আবাসিক হোটেলে শিক্ষার্থীকে নিয়ে আসে আব্দুর রহমান। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীকে একাধিকবার ধর্ষণ করে। সন্ধ্যার দিকে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে আবাসিক হোটেল থেকে নিয়ে গিয়ে ভুল তথ্য দিয়ে হাসপাতালে ভর্তি করে অভিযুক্ত।

বিষয়টি সন্দেহ হলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে আব্দুর রহমানকে থানায় নিয়ে আসে। পরে নির্যাতিতার বাবা বাদী হয়ে ৪ জনকে আসামী করে সদর মডেল থানায় মামলা দায়ের করেন। শুক্রবার ও শনিবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪জনকেই গ্রেপ্তার করে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম জানান, মূল অভিযুক্ত আব্দুর রহমানসহ ৪জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। শিগগিরই তদন্ত শেষে আদালতে চার্জশিট দেয়া হবে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top