ফরিদপুরে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ফরিদপুর থেকে | প্রকাশিত: ২১ মার্চ ২০২১, ১৮:৩৪

ফরিদপুরে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ফরিদপুরের শনিবার মধ‌্য রাতে ভাঙ্গার হাসেমদিয়া এলাকায় ও রোববার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালীর মাঝকান্দিতে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১১ জন।

পুলিশ সুপার মো. আলিমুজ্জামান রোববার (২১ মার্চ) সকালে সংবাদমাধ্যমকে দুর্ঘটনার সত্যতা তথ‌্য নিশ্চিত করেছেন।

নিহত ৮ জনের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, নাঈমুর রহমান ও শাকিল খান। নিহত অপর ৬ জনের বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুরের সীমান্তবাজার গ্রামে।

ফরিদপুরের মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, ঝিনাইদহ থেকে শিশুসহ ১৬ জন যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস (ঢাকা-মেট্রো-চ-৫৩-৩৫৩৩) ঢাকার দিকে যাচ্ছিলো।

এসময় মাইক্রোবাসটি ঢাকা-খুলনা মহাসড়কের মাঝকান্দি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুই জন নিহত ও ১৪ জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আরও চারজনকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুক জানান, শনিবার মধ‌্য রাতে একটি মোটরসাইকেলে করে ৩ যুবক বরিশাল যাচ্ছিলেন। এসময় পূর্ব হামেদিয়া এলাকায় পৌঁছালে মাওয়াগামী একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক নাঈমুর ও আরোহী শাকিল মারা যান। অপর আরোহী অপু আহত হন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top