• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জলঢাকায় ১০ টাকা মূল্যের চাল বিতরণে অনিয়ম

নীলফামারী থেকে | প্রকাশিত: ২৪ মার্চ ২০২১, ১৭:১৫

জলঢাকায় ১০ টাকা মূল্যের চাল বিতরণে অনিয়ম

নীলফামারীর জলঢাকায় ১০ টাকা মূল্যের চাল বিতরণে অনিয়মের অভিযোগে এক ডিলারের কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান।

মঙ্গবার দুপুরে খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় পরিচালিত হতদরিদ্রদের জন্য স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণ কেন্দ্র বালাগ্রাম বাজারের ডিলার আব্দুল জলিলের কাছ থেকে এই জড়িমানা আদায় করা হয।

অপরদিকে সোমবার দুপুরে উপজেলার শৌলমারী ইউনিয়ন ডাকালীগঞ্জ বাজারে এ কর্মসূচির আওতায় সুবিধা ভোগীদের ওজনে চাল কম দেয়ায় রফিকুল ইসলাম নামে এক ডিলার কে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান বলেন, অনিয়ম হলে কাউকে ছাড় নেই। রেজিস্টার খাতায় বিতরণের তারিখ উল্লেখ না করায় এবং উপকার ভোগির চেয়ে গুদামে চালের পরিমাণ কম থাকায় ডিলার আব্দুল জলিল কে এ জড়িমানা করা হয় এবং সুবিধা ভোগীদের ওজনে চাল কম দেওয়ায় ডিলার রফিকুল ইসলাম কে ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top