আমতলীতে নির্বাচনী আচরণবিধি মানতে পুলিশ প্রশাসনের কঠোর হুঁশিয়ারি

আমতলী থেকে | প্রকাশিত: ৩০ মার্চ ২০২১, ২৩:০৫

আমতলীতে নির্বাচনী আচরণবিধি মানতে পুলিশ প্রশাসনের কঠোর হুঁশিয়ারি

বরগুনার আমতলীতে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে আসন্ন নির্বাচনের নির্বাচনী আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত এক মতবিনিময় সভা আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (৩০শে মার্চ) সকাল ১১ঘটিকায় আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন/২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীদের সাথে নিয়ে এ সভার আয়োজন করা হয়। সম্প্রতি নির্বাচনী আচরণবিধি ও আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ হওয়ায় এ জরুরী সভার আয়োজন করেছে।

সভায় প্রধান অতিথি হিসেবে জেলার অতিরিক্ত এসপি এসএম তারেক রহমান তার বক্তব্যে হুঁশিয়ারি দিয়ে বলেন - নির্বাচনী আচরণবিধি সবাইকে মেনে চলতে হবে। কোন প্রকার পেশি শক্তি প্রদর্শন, মোটরসাইকেল শোডাউন, একে অপরকে উস্কানিমূলক বক্তব্য, বহিরাগতদের অংশগ্রহণ, লাঠি মিছিল- রামদা মিছিল ইত্যাদি যা নির্বাচনী সম্পূরক তা সবই নিষেধ করেছেন। আর এর ব্যত্যয় ঘটলে উপজেলা পুলিশ প্রশাসন কঠোর হস্তে দমন করবেন। কাউকে কোন ছাড় দেয়া হবে না।

তিনি আরো বলেন লেভেল প্লেইং অর্থাৎ অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচন করতে যা যা করা দরকার তা সবই করা হবে। এছাড়াও সম্প্রতি করোনা সংক্রমণ বাড়ায় সকল ধরনের জনসমাগম, রাজনৈতিক, ধর্মীয়, সামাজিক ও অন্যান্য অনুষ্ঠান সীমিত করতে আহ্বান করেছেন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top