• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


করোনা সংক্রমণ বৃদ্ধি

বন্ধ থাকবে বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স

নিউজ ফ্লাশ ৭১ | প্রকাশিত: ৩১ মার্চ ২০২১, ২১:১৬

বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স

করোনা মহামারির কারণে পরবর্তি নির্দেশ না দেয়া পযর্ন্ত গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্স দর্শনার্থীদের পরিদর্শন সাময়িকভাবে বন্ধ ঘোষনা করেছে স্থানীয় প্রশাসন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সের সহকারি কিউরেটর নুরুল ইসলাম জানিয়েছেন, গণপূর্ত অধিদপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে সমাধি সৌধ কমপ্লেক্সে দর্শণার্থী প্রবেশে আগামীকাল ১ এপ্রিল থেকে সাময়িকভাবে বন্ধ রাখা হবে। পরবর্তি নির্দেশনা না দেওয়া পযর্ন্ত এ সিদ্ধান্ত কায্যকর থাকবে। যে কারনে দর্শনার্থীদের এই সময়ে সমাধি সৌধ কমপ্লেক্সে প্রবেশ না করতে অনরোধ করা হয়েছে।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেছেন, করোনা প্রতিরোধে সরকার নির্দেশিত ১৮ দফা বাস্তবায়নে আমরা কাজ করছি। জনসমাগম এড়াতে জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্সসহ বিভিন্ন জনগুরত্বপূর্ণ স্থানে মানুষের চলাচল সীমিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে এবং আমরা সে অনুযায়ী কাজ করে যাচ্ছি।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top