• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুকসুদপুরে ইয়াবা ও গাজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে | প্রকাশিত: ৩ জুন ২০২১, ০২:২০

মুকসুদপুরে ইয়াবা ও গাজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

গোপালগঞ্জের মুকসুদপুরে ৩০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আবুল হোসেন মোড়ল (৩০) ও ১’শ গ্রাম গাজাসহ মাদক ব্যবসায়ী শাহ আলম মোল্লা (৫৫) কে আটক করেছে মুকসুদপুর থানা পুলিশ। বুধবার সকালে উপজেলার ভাজন্দী ও বামনডাঙ্গা থেকে তাদের আটক করা হয়।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়ার নির্দেশে সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির এস আই শওকত হোসেন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার দিগনগর ইউনিয়নের ভাজন্দী থেকে ৩০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আবুল হোসেন মোড়লকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী আবুল হোসেন মোড়ল ভাজন্দী গ্রামের খবির উদ্দিনের ছেলে।

সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির এস আই নব কুমার গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার গোহালা ইউনিয়নের বামনডাঙ্গা থেকে ১’শ গ্রাম গাজাসহ মাদক ব্যবসায়ী শাহ আলম মোল্লাকে আটক করে। আটকৃত মাদক ব্যবসায়ী শাহ আলম মোল্লা বামনডাঙ্গা গ্রামের নুরু মোল্লার ছেলে।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আলাদা দুই ইউনিয়ন থেকে ইয়াবা ও গাজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের নামে মাদক মামলা দায়ের করে গোপালগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top