• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুনারুঘাটে ফের রবিউল সেতু নির্মানের প্রতিশ্রুতি রক্ষা করতে গেলেন ব্যারিস্টার সুমন

হবিগঞ্জ থেকে | প্রকাশিত: ১২ জুন ২০২১, ০৩:১৬

চুনারুঘাটে ফের রবিউল সেতু নির্মানের প্রতিশ্রুতি রক্ষা করতে গেলেন ব্যারিস্টার সুমন

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ১নং গাজীপুর ইউপির ৮ নং ওয়ার্ডের পশ্চিম ডুলনা গ্রামের ভাঙ্গারবন নামক স্থানে সরকারী রাস্তায় অর্ধনিমিত ছোট ব্রীজটি ২০১৭ সালের জুন মাসে বন্যায় ভেঙ্গে যায়।সেই থেকে ব্রীজ না থাকায় ব্রীজের উজান দিয়ে ভাঙ্গাটি পার হবার সময় হাজ্বী সুরত আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর মেধাবি ছাত্র মোঃ রবিউল হোসেন স্কুল হতে ফেরার পথে ঐ স্থানের ডুবায় পড়ে গিয়ে মৃত্যু বরণ করে।

সেই খবর শোনে ব্যারিস্টার সায়েদুল হক সুমন তাৎক্ষণিকভাবে নিজস্ব অর্থায়নে একটি কাঠের ব্রীজ নির্মান করে দিয়ে প্রতিশ্রুতি দেন যে,খুব শীঘ্রই সরকারী অর্থায়নে যাতে ব্রীজ নির্মান করা হয় সে বিষয়ে তদবীর করে যাবেন। কিন্তু বিভিন্ন তদবীর করার পরও আজও ব্রীজটি নির্মান হয়নি।স্থানিয় ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবীর খানঁ ও বর্তমান মেম্বার আঃ মালেক চৌধুরির কাছে স্থানিয় জনগণ ধন্না দিয়েও কোন লাভ হয়নি।শুধু হবে হবে শব্দ ছাড়া আর কিছুই হচ্ছেনা

শ্রক্রবার (১১ জুন) ব্যারিস্টার সুমন ও ইউপির স্বনামধন্য প্রীথম ব্রীক্সের মালিক মোঃ রোবেল আহমেদ’কে নিয়ে তিনি রবিউল সেতুর স্থানটি পরিদর্শন করে নিজস্ব অর্থায়নে এলাকার জনসাধারনের সহযোগিতায় পূনরায় ব্রীজটি নির্মানের উদ্বোধন করবেন বলে প্রতিশ্রুতি দেন।

ব্যারিস্টার সুমন ও রোবেল আহমেদ ডুবার পানিতে নেমে লাইভে এসে বলেন অচিরেই ব্রীজ নির্মানের কাজ উদ্বাোধন করা হবে ও সকলকে জানানো হবে। সবাইকে উদ্বোধনের দিন উপস্থিত থাকার জন্য উদাত্ত আহ্বানও করেন তারা। এসময় উপস্থিত ছিলেন রবিউলের দাদা মুক্তিযুদ্ধা ডেঙ্গু মিয়া,স্থানীয় যুবসমাজ ও মুরব্বিয়ানগণ।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: হবিগঞ্জ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top