• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ২

নীলফামারী থেকে | প্রকাশিত: ১৩ জুন ২০২১, ২১:০৮

সৈয়দপুরে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ২

নীলফামারীর সৈয়দপুরে চুরি হওয়া একটি মোটরসাইকেলসহ চোর সিন্ডিকেটের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১১ জুন) রাতে লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার হাতিবান্ধা ফিলিং স্টেশন এলাকা থেকে মোটরসাইকেলসহ তাদের গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকার ফয়সাল টিপুর ব্যবহৃত হোন্ডা ১৬০সিসি’র লাল রঙের একটি মোটরসাইকেল তাঁর বাসা থেকে ১৩ মে চুরি যায়। এ ঘটনায় মোটরসাইকেল মালিক বাদী হয়ে ১৫ মে সৈয়দপুর থানায় লিখিত অভিযোগ করলে তদন্ত শুরু করেন থানার উপ-পরিদর্শক (এসআই) সাহিদুর রহমান।

তদন্তের এক পর্যায়ে তিনি ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্যের মোবাইল নম্বর চিহ্নিত করেন। পরে ৩ জুন নীলফামারী জেলা সদরের নতুন বাবুপাড়া থেকে একটি চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারসহ চারজনকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে প্রেরণ করা হয় এবং মোটরসাইকেল চোর সিন্ডিকেটের বিষয়ে তাদের ১০ ও ১১ জুন দুই দিনের রিমান্ডে আনা হয়। রিমান্ডে জাহিদুল ইসলাম শুভ ওরফে বকুল সৈয়দপুর শহরের মুন্সিপাড়ার ফয়সাল টিপুর বাসা থেকে তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটি চুরির বিষয়টি স্বীকার করে।

পরে তাঁর দেয়া তথ্যের ভিত্তিতে ওইদিন এসআই সাহিদুর রহমান ও এএসআই নূর-আমিনের নেতৃত্বে পুলিশের একটি দল লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার উল্লেখিত এলাকা থেকে ফয়সাল টিপুর চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামীরা একটি সংঘবদ্ধ মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সদস্য। তাদের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা হয়েছে।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top