• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এ্যাম্বুলেন্স ও বাসের সংঘর্ষে আহত ৩

ঈশ্বরদী থেকে | প্রকাশিত: ১৬ জুন ২০২১, ২১:৪০

এ্যাম্বুলেন্স ও বাসের সংঘর্ষে আহত ৩

ঈশ্বরদীতে এ্যাম্বুলেন্সের সাথে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে অ্যাম্বুলেন্সের চালকসহ দুইযাত্রী গুরুতর আহত হন। তবে তাদের নাম ঠিকানা এখনও পাওয়া যায়নি। বুধবার ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়া তেঁতুলতলা পাবনা চিনিকলের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা মোহাম্মদ পরিবহনটি পাবনার দিকে যাচ্ছিলেন। পাবনা থেকে ঈশ্বরদীর দিকে আসা অ্যাম্বুলেন্সটি গতি নিয়ন্ত্রণে না রাখতে পেরে বিপরীতগামী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সের চালকসহ ভিতরে থাকা দুইজন গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) শফিকুল ইসলাম শামিম জানান, গুরুতর আহতদের শারীরিক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈশ্বরদী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আরিফুল ইসলাম আরিফ জানান, দুর্ঘটনায় এ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে রাস্তার ওপর উল্টে যায় এবং বাসের সামনের অংশ ভেঙ্গে যায়।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ মনিরুজ্জামান মনির জানান, দুর্ঘটনার পরপর বাসের চালক ও তাঁদের সহকারীরা পালিয়ে গেছেন। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে হাইওয়ে থানায় রাখা হয়েছে।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top