• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দোয়ারাবাজারে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগী পরিবারকে পাকা ঘরের মালিকানা ও দলিলপত্র হস্তান্তর

সুনামগঞ্জের দোয়ারাবাজার থেকে | প্রকাশিত: ২০ জুন ২০২১, ২৩:১০

দোয়ারাবাজারে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগী পরিবারকে পাকা ঘরের মালিকানা ও দলিলপত্র হস্তান্তর

”আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার” - এই প্রতিপাদ্য নিয়ে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ৫৩ হাজার, ৩ শত ৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান (২য় পর্যায়) আশ্রয়ণ -২ প্রকল্পের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার সাড়ে ১১টায় গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে দোয়ারাবাজার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে সকাল ১০ ঘটিকায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ এর সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা কামরুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা:আব্দুর রহিম।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী বীরপ্রতীক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালেহা বেগম,দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবদুলাল ধর,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমেদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পঞ্চানন কুমার সানা,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বীরপ্রতীক।

আরো ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ বীরপ্রতীক, সদর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি তাজির উদ্দিন মেম্বার, উপজেলা পরিষদের সিএ সফিক রহমান, দোয়ারাবাজার প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা।

উল্লেখ্য, প্রথম ধাপে দোয়ারাবাজার উপজেলায় ২৬০ জন গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে। দ্বিতীয় ধাপে ২০ টি পরিবার জমি ও গৃহ পাচ্ছেন। দ্বিতীয় ধাপে ৫টি ঘর আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়েছে। আরো ১৫টি ঘর হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে। প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রশাসনিক কর্মকর্তা ও সুধীজন উপকারভোগী পরিবারকে পাকা ঘরের মালিকানা ও দলিলপত্র বুঝিয়ে দেন।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top