• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


করোনা সংক্রমণ রোধে

সর্বাত্মক লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে মুকসুদপুর প্রশাসন

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে | প্রকাশিত: ২২ জুন ২০২১, ২১:৫৫

করোনা সংক্রমণ রোধে সর্বাত্মক লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে মুকসুদপুর প্রশাসন

করোনা সংক্রমণ রোধে মঙ্গলবার (২২জুন) থেকে গোপালগঞ্জের মুকসুদপুরে ৯ দিনের সর্বাত্মক লকডাউনের ঘোষণা করা হয়েছে। সোমবার বিকালে মন্ত্রী পরিষদের উপ সচিব মো: রেজাউল ইসলাম স্বাক্ষরিত এক পরিপত্র জারি করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। লকডাউন চলবে ৩০ জুন মধ্য রাত পর্যন্ত।

মুকসুদপুর উপজেলায় সর্বত্র লকডাউন নিশ্চিতে সকাল থেকে দুপুর পর্যন্ত মুকসুদপুর প্রশাসন মাঠে থেকে কার্যক্রম চালিয়ে গেছে। মুকসুদপুর উপজেলার সকল দোকান পাট বন্ধ রাখা হয়েছে শুধু মাত্র ওষুধের দোকান ব্যতীত। কাঁচা বাজার খোলা রাখা হয়েছে সকাল ৮ টা থেকে ১১টা পর্যন্ত। মুকসুদপুরের সকল প্রবেশদ্বার বন্ধ করে দেয়া হয়েছে। উপজেলার বাইরে থেকে কোন ধরনের যানবাহন মুকসুদপুর সীমানায় প্রবেশ করতে দেয়া হচ্ছেনা। যেসকল যানবাহন প্রবেশ করার চেষ্টা করেছিলো তাদের ফিরিয়ে দেয়া হয়েছে এবং বেশকিছু যানবাহনকে জরিমানা করা হয়েছে।

মুকসুদপুর থানার ওসি আবুবকর মিয়া জানান, গোপালগঞ্জ জেলার প্রবেশদ্বার ঢাকা খুলনা মহাসড়কের মুকসুদপুরে চন্ডিবরদী, বরইতলা, টেকেরহাট বসানো হয়েছে শক্তিশালী চৌকি। মন্ত্রীপরিষদের পরিপত্রের বাইরে কোন যানবাহন আসা যাওয়ার ব্যাপারে কঠোর অবস্থানে আছে পুলিশ। এছাড়া প্রধান প্রধান বাজার ও আন্ত:সড়ক গুলোতে বিট অফিসার ও কমিউনিটি পুলিশ, গ্রাম পুলিশ ও আনসার বাহিনী কাজ করছে। জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতৃবৃন্দ অংশগ্রহণে লকডাউন কার্যকর হচ্ছে।

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ জানান, ২২ শে জুন থেকে ৩০ শে জুন পর্যন্ত সর্বাত্মক লকডাউনের ঘোষণা করা হয়েছে। লকডাউন নিশ্চিতে সার্বক্ষণিক চেষ্টা করে যাচ্ছি। মুকসুদপুরের সকল দোকান পাট বন্ধ রাখা হয়েছে। সুধু মাত্র ওষুধের দোকান খোলা রাখা হয়েছে। কাঁচা বাজার আলাদা তিনটি স্থানে সরিয়ে নেয়া হয়েছে। সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত কাঁচা বাজার খোলা রাখা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্যই আমরা চেষ্টা করে যাচ্ছি। মানুষকে ঘরে রাখার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top