• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ জুন ২০২১, ১৬:১২

রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১৪ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসে আরও ১৪ জন মারা গেছেন।

রোববার (২৭ জুন) সকাল ৯টা থেকে সোমবার (২৮ জুন) সকাল ৯টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে মারা যান তারা।

এদের মধ্যে ৭ জন করোনাভাইরাসে এবং ৭ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। এরমধ্যে রাজশাহীর ৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫ জন এবং নাটোর ও নওগাঁর ১ জন করে মারা গেছেন। এনিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ২৮ দিনে মোট ৩২০ জনের মৃত্যু হলো।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করে জানান, গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুই ল্যাবে করোনা পরীক্ষা হয়েছে ৪৮৫ জনের আর করোনা শনাক্ত হয়েছে ১৩৫ জনের। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৭.৮৩%।

এছাড়াও হাসপাতালে দফায় দফায় ওয়ার্ড ও শয্যা সংখ্যা বাড়ানোর পরেও উপচে পড়ছে রোগীর সংখ্যা। এখানে করোনা ইউনিটে ২০টি আইসিইউসহ শয্যা সংখ্যা রয়েছে ৪০৫টি এরমধ্যে রোগী ভর্তি রয়েছে ৪৪২ জন আর গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৭৮ জন।

উল্লেখ্য, জেলা প্রশাসন ঘোষিত রাজশাহী মহানগরীতে চলমান সর্বাত্মক লকডাউন তৃতীয় দফায় আরও ৭ দিন বৃদ্ধি করে আগামী ৩০ তারিখ মধ্যরাত পর্যন্ত বাড়ানো হয়েছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top