শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুকসুদপুরে সর্বত্র চলছে কঠোর লকডাউন

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে | প্রকাশিত: ৩ জুলাই ২০২১, ০৪:১০

মুকসুদপুরে সর্বত্র চলছে কঠোর লকডাউন

লকডাউনের দ্বিতীয় দিনে (২ জুলাই) গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় সর্বত্র চলছে কঠোর লকডাউন। উপজেলার বিভিন্ন হাট-বাজারে কঠোর লকডাউনের বিধিনিষেধ নিশ্চিত করতে প্রাকৃতিক দুযোর্গের মধ্যেও মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদের নেতৃত্বে চলছে প্রশাসনের অভিযান।

অভিযানের সময় বিধি নিষেধ অমান্যকারী কয়েকজন ব্যবসায়ীকে সতর্ক করেন এবং ক্ষুদ্র দরিদ্র ব্যবসায়ীদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। এসময়ে উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি আসমত হোসেন ভুঁইয়া, গোপালগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভূমি অধিগ্রহণ অফিসার মোহাম্মদ ইউসুফ, সেনা বাহিনীর ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ আজমসহ সংগীয় সেনাসদস্য ও আনসার সদস্য।

অপরদিকে মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ আবু বকর মিয়ার নেতৃত্বে মুকসুদপুর উপজেলার ২১ হাটবাজারে ১৯টি বিট অফিসের নেতৃত্বে পুলিশ, কমিনিউটি পুলিশ এবং গ্রাম পুলিশের সমন্বয়ে কঠোর লকডাউনের বিধিনিষেধ নিশ্চিত করতে প্রচারাভিযান করেন।

কঠোরভাবে লকডাউন পালন করার জন্য সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিভিন্ন বাজারে কাঁচা বাজার ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দোকান খোলা রাখার জন্য স্থানীয় প্রশাসনের তরফ থেকে সময় সীমা নির্ধারণ করে দেয়া হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top