• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিলামে উঠছে ইভ্যালির সাতটি গাড়ি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ ফেব্রুয়ারী ২০২২, ২৩:৪৫

নিলামে উঠছে ইভ্যালির সাতটি গাড়ি

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির গাড়ি বিক্রির জন্য নিলাম বিজ্ঞপ্তি দিয়েছে বর্তমান পরিচালনা পর্ষদ। বিলাসবহুল রেঞ্জ রোভারসহ সাত‌টি গাড়ির সর্বনিম্ন মূল্য ধরা হ‌য়ে‌ছে ২ কো‌টি ৩৭ লাখ ৮৬ হাজার টাকা।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) এ বিষ‌য়ে বিভিন্ন জাতীয় দৈনিকে খোলা নিলামের মাধ্যমে গাড়ি বিক্রয় বিজ্ঞপ্তি দিয়েছে প্রতিষ্ঠানটি। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ইভ্যালির বর্তমান ব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত সচিব মো. মাহবুব কবীর।

‌তি‌নি ব‌লেন, বো‌র্ডের সিদ্ধান্ত অনুযায়ী ‌নিলাম করা হ‌চ্ছে আর আজ বিজ্ঞ‌প্তি দেওয়া হ‌য়ে‌ছে। গাড়ি বি‌ক্রির অর্থ অফিস প‌রিচালনাসহ যাবতীয় কা‌জে ব্যয় করা হ‌বে।

নিলামের বিজ্ঞপ্তি‌তে বলা হ‌য়ে‌ছে, ইভ্যালি ডটকম লিমিটেডের নামে রেজিস্ট্রেশন করা সাতটি চালু গাড়ি রেজিস্ট্রেশন সনদ, ট্যাক্স টোকেন ও ফিটনেস (যে অবস্থায় আছে) ভিত্তিতে খোলা নিলামের মাধ্যমে বিক্রয় করা হবে। আগ্রহী ব্যক্তি বা প্রতিষ্ঠানকে অফিস চলাকালীন উইন্সকোর্ট ইভ্যালি অফিস থেকে রেজিস্ট্রেশন ফি বাবদ ৫ হাজার টাকা (তার মধ্যে ফেরতযোগ্য ৪,৫০০) পরিশোধ ক‌রে নিলাম কার্ড সংগ্রহ কর‌তে হ‌বে।

আগামী ৫ ও ৬ ফেব্রুয়ারি শনিবার এবং রোববার, সড়ক নং-১১, বারিধারা ‘জে’ ব্লক, বিচারপতির বাড়ি (সাউথ পয়েন্ট স্কুলের পাশে), এ ঠিকানায় সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গাড়িগুলো প্রদর্শনের জন্য রাখা হবে। অভিজ্ঞ এবং প্রতিষ্ঠিত নিলাম ফার্ম দ্বারা নিলামকার্য পরিচালিত হবে।

নিলামের বিষয়ে হাইকোর্ট বিভাগের অনুমোদন রয়েছে বলে বিজ্ঞপ্তি‌তে বলা হ‌য়ে‌ছে।

শর্তানুযায়ী চূড়ান্ত উদ্ধৃত মূল্যের ২০ শতাংশ নগদ বায়না টাকা (অফেরতযোগ্য) নিলাম স্থলে কর্তৃপক্ষের কাছে জমা দিতে হবে। অবশিষ্ট মূল্য পরবর্তী সাত দিনের মধ্যে নগদ/ব্যাংক ড্রাফট পরিশোধ সাপেক্ষে গাড়ি হস্তান্তর করা হবে।

এছাড়া ইভ্যালির বর্তমান পরিচালনা বোর্ডের কোনো সদস্য অথবা নিকট আত্মীয় এ নিলামে অংশগ্রহণ করতে পারবে না। গাড়ি পরিদর্শন এবং নিলামের দিন জাতীয় পরিচয়পত্র (এনআইডি) এবং রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে আনতে হবে। কর্তৃপক্ষ যেকোনো কারণে নিলাম বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top