• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাদকসহ আটক পরীমনি ও রাজ

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৬ আগষ্ট ২০২১, ০১:২২

মাদকসহ আটক পরীমনি ও রাজ

বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির বাসায় অভিযান চালিয়ে হরেক রকম মদ জব্দ করে র‌্যাব সদস্যরা। এ সময় তার কক্ষ থেকে ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইস জব্দ করা হয়।

আটকের পর র‌্যাবের গোয়েন্দা বিভাগের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পরীমনি জানিয়েছেন, তিনি মদে আসক্ত ছিলেন। হরেক রকম বোতলে ‘মদ সেবন’ তার শখ ছিল।

অপরদিকে, বুধবার (৪ আগস্ট) রাত ১০টার পর গুলশানের বাসা থেকে রাজ মাল্টিমিডিয়ার স্বত্বাধিকারী ও চলচ্চিত্র অঙ্গনের পরিচিত মুখ নজরুল ইসলাম রাজকে মাদকসহ আটক করে র‍্যাব।

রাজের বনানী ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় অভিযান চালিয়ে বাসার বিভিন্ন স্থান থেকে উদ্ধার করা হয় বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের মদ, সিসা ও সিসা খাওয়ার সরঞ্জামাদি। এসময় রাজ তার এক সহযোগীকে নিয়ে বাসায় অবস্থান করছিলেন। পরে দুইজনকেই আটক করে র‌্যাব।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top