• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সবই মেনে নিয়ে ভেবেছিলাম এভাবেই হয়তো থাকতে হয়: বাঁধন

নিশি রহমান | প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২২, ০৪:৩১

অভিনেত্রী আজমেরী হক বাঁধন

এক সাক্ষাৎকারে অভিনেত্রী আজমেরী হক বাঁধন বলেছেন, বৈবাহিক ধর্ষণের শিকার হয়েছেন তিনি। অভিনেত্রী জানান, বিয়ের পরে জোর করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করেন তার সাবেক স্বামী।

শুধু  বৈবাহিক ধর্ষণই নয় বাঁধন জানিয়েছেন শ্বশুরবাড়িতে তিনি শ্বশুর-শাশুড়ির হিংসার শিকারও হোন। অভিনেত্রী ভাষ্য, 'আমার সাবেক শ্বশুরবাড়ির মানুষ পড়াশোনা করতে দিত না। বন্ধুদের সঙ্গে যোগাযোগ ছিন্ন করে দিতে বাধ্য করে আমাকে। সবই মেনে নিয়েছিলাম আমি। ভেবেছিলাম এভাবেই হয়তো থাকতে হয়।অনেকেই উপদেশ দিয়েছিলেন, এই সব সমস্যার সমাধান হলো বাচ্চা। কিন্তু কাউকে বোঝাতে পারিনি, আমি বৈবাহিক ধর্ষণের শিকার।’

২০১০ সালের ৮ সেপ্টেম্বর  মাশরুর সিদ্দিকী নামে একজনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বাঁধন। পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। বিয়ের পরে সংসার নিয়ে ব্যস্ত থাকায় কিছুদিন অভিনয়ে বিরতি পড়ে তার। কিন্তু সংসার জীবন সুখের না হওয়ায় ২০১৪ সালের ১০ আগস্ট বিচ্ছেদের আবেদন করেন অভিনেত্রী। ওই বছরের ২৬ নভেম্বর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়।

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাঁধনের ছবি মনোনীত হওয়ার পর থেকেই ইন্ডাস্ট্রিতে তার দাম আকাশছোঁয়া। কিন্তু শুরুটা এমন ছিল না। তাই সেই ভুল থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। সব অশান্তি আর ঝামেলা অবসান করে নিজের পড়াশোনাও শেষ করেন বাঁধন। বর্তমানে মেয়েকে নিয়ে এখন বাঁধনের শান্তির সংসার। বেশ ভালোই আছেন তিনি।

বাঁধন সর্বশেষ  ‘রেহানা মরিয়ম নূর’  দিয়ে ব্যাপক আলোচিত হোন। নেটফ্লিক্সে তার অভিনীত  ‘খুফিয়া’র ঝলকেও প্রশংসিত। 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top