• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভারতের হয়ে প্রথম গোল্ডেন গ্লোব জিতল ‌‘আরআরআর’

নিশি রহমান | প্রকাশিত: ১২ জানুয়ারী ২০২৩, ০১:১৯

গোল্ডেন গ্লোব জিতল ‌‘আরআরআর’

মনোনয়ন পেয়েই সাড়া ফেলে দিয়েছিল। এবার ভারতের হয়ে প্রথম গোল্ডেন গ্লোব জিতেই নিল ‘আরআরআর’। সেরা মৌলিক গানের ক্যাটাগরিতে ‘আরআরআর’ এর ‘নাটু নাটু’ গানের জন্য পুরস্কারটি দেওয়া হয়েছে। একই ক্যাটাগরিতে টেইলর সুইফট ও রিহানার গানও মনোনয়ন পেয়েছিল।

আরও পড়ুন: গোল্ডেন গ্লোবের সংক্ষিপ্ত তালিকায় ‘হাওয়া’

তেলেগু ভাষায় গানটি কম্পোজ করেছেন প্রবীণ সঙ্গীত পরিচালক এমএম কিরাভানি। লিখেছেন কালা ভৈরব ও রাহুল সিপলিগঞ্জ। আর কণ্ঠে তুলেছেন রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব। মৌলিক সুর আর দারুণ কোরিওগ্রাফিতে গানটি দর্শক-শ্রোতার মনে সুখের অনুভূতি ছড়িয়েছে। জিতে নিয়েছে মন আর অর্জন করেছে সম্মান।

গত ১২ ডিসেম্বর গোল্ডেন গ্লোবের মনোনয়নের তালিকা প্রকাশিত হয়। ‘নাটু নাটু’ গানের জন্য সেরা মৌলিক গান ও সেরা বিদেশি ভাষার ছবির বিভাগ দুটিতে পুরস্কারের জন্য মনোনীত হয় ‘আরআরআর’।

গোল্ডেন গ্লোবে নমিনেশন ও পুরস্কার জয়ে সংশ্লিষ্ট মহলের ধারণা, অস্কারেও দারুণ কিছু অপেক্ষা করতে পারে সিনেমাটির জন্য।

 ‘আরআরআর’ ছবির দুটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। ছবিটি পরিচালনা করেছেন এসএস রাজামৌলি।

প্রসঙ্গত, গত বছর মার্চে মুক্তি পায় ছবিটি। বক্স অফিসে কাঁপিয়ে দ্রুত সময়ে হাজার কোটি রুপি আয় ঘরে তোলার মাইলফলক ছোঁয় এ সিনেমা।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top