• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিশ্ববিদ্যালয় পাচ্ছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০২২, ২১:৩২

বিশ্ববিদ্যালয় পাচ্ছে পুলিশ

পুলিশের দক্ষতা বৃদ্ধির জন্য একটি বিশ্ববিদ্যালয় স্থাপনসহ বাহিনীটিকে শক্তিশালী ও বিশ্বমানের করে গড়ে তুলতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে রাজারবাগ পুলিশ লাইনে পুলিশ সপ্তাহ-২০২২ এর পঞ্চম ও শেষদিনে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকের পর এক ব্রিফিংয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিএনপির আমলে র‍্যাব গঠিত হয়েছে। আগে কী করেছে সেটা বলতে চাইনা। কিন্তু বর্তমান সরকারের আমলে র‍্যাব জঙ্গীবাদ, জলদস্যু ও বনদস্যু দমনসহ যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় প্রশংসনীয় ভূমিকা পালন করছে।

প্রসঙ্গত, পুলিশের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় স্থাপনসহ কয়েকটি দাবি করা হয়েছিল সরকারের কাছে। বিশ্ববিদ্যালয়, পুলিশকে বিশ্বমানের করা ছাড়াও বাহিনীটির অন্যান্য দাবির বিষয়ে স্বরাষ্টমন্ত্রী জানিয়েছে, প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে ইতিবাচক সিদ্ধান্ত নেবেন।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top