• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পহেলা বৈশাখের অনুষ্ঠান দুপুর ২টার মধ্যে শেষ করতে হবে : ডিএমপি

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২, ০৫:২৮

পহেলা বৈশাখের অনুষ্ঠান দুপুর ২টার মধ্যে শেষ করতে হবে : ডিএমপি

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) মোহা. শফিকুল ইসলাম বলেছেন, দুপুর ২টার মধ্যে পহেলা বৈশাখের অনুষ্ঠান শেষ করতে হবে। পাশাপাশি কোন খাবারের দোকান এ এলাকায় খোলা রাখা যাবে না।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে রমনার বটমূলে নববর্ষের নিরাপত্তা পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, রমজান চলমান থাকায় এবার ২টার মধ্যে পহেলা বৈশাখের অনুষ্ঠান শেষ করতে হবে। দুপুর একটার পর কাউকে এই এলাকায় প্রবেশ করতে দেওয়া হবে না। রমনার বটমূল ও এর আশপাশের এলাকায় যানবাহন চলাচল বন্ধ করা হবে। প্রতিটি প্রবেশ গেটে তল্লাশি করা হবে। সম্পূর্ণ এলাকা নজরদারিতে থাকবে।

এছাড়া পুরো এলাকা ডগ স্কোয়াড দিয়ে সুইপিং করা হবে। বটমূলের নিরাপত্তা নিশ্চিত করতে পোশাক পরিহিত পুলিশের সঙ্গে সাদা পোশাকের গোয়েন্দারাও কাজ করবে। তবে এই সময় যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আমরা সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করেছি।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top