রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৌদিফেরত যাত্রীর ব্যাগে মিললো কোটি টাকার স্বর্ণের বার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩০ মে ২০২২, ০৩:৪৯

সৌদিফেরত যাত্রীর ব্যাগে মিললো কোটি টাকার স্বর্ণের বার

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে সৌদিফেরত এক যাত্রীর কাছ থেকে আড়াই কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার করেছেন কাস্টমস কর্মকর্তারা।

রোববার (২৯ মে) বেলা ১১টার দিকে সৌদির জেদ্দা থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটের যাত্রী শফি আলমের ব্যাগ থেকে আড়াই কোটি টাকা মূল্যের ২৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

দুপুরে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে দায়িত্বরত কাস্টমসের ডেপুটি কমিশনার নেয়ামুল হাসান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, জেদ্দা থেকে আসা ‘বিজি-১৩৬’ ফ্লাইটের যাত্রী শফি আলমের লাগেজ স্ক্যান করার সময় সন্দেহজনক বস্তুর উপস্থিতি দেখা যায়। এসময় কাস্টমস কর্মকর্তারা লাগেজটি খোলেন। এরপর লাগেজের মধ্যে থাকা আয়রন মেশিন ও চার্জার লাইটের ভেতরে বিশেষভাবে রাখা ২৮টি স্বর্ণের বার পাওয়া যায়। এর বাজারমূল্য আনুমানিক আড়াই কোটি টাকা।

তিনি বলেন, কাস্টমস ও ফৌজদারি আইনে যথাযত ব্যবস্থা গ্রহণ করে শফি আলমকে পুলিশে হস্তান্তর করা হবে। তার বাড়ি কক্সবাজার।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, ফ্লাইটটি সকাল ১০টা ১ মিনিটে বিমানবন্দরে অবতরণ করে। সকাল ৯টা ২৫ মিনিটে এটি অবতরণের কথা থাকলেও প্রায় ৩৬ মিনিট বিলম্ব হয়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top