• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


র‍্যাব জঙ্গিদের চেয়েও ‘স্মার্ট’

শারদীয় দুর্গাপূজায় জঙ্গি হামলার হুমকি নেই, আত্মতৃপ্তিতে ভুগছি না: র‍্যাব ডিজি

রায়হান রাজীব | প্রকাশিত: ৪ অক্টোবর ২০২২, ০০:৪২

র‍্যাব মহাপরিচালক এম খুরশীদ হোসেন

সোমবার (৩ অক্টোবর) দুপুরে বনানী পূজামণ্ডপ ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে এ কথা বলেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন।

তিনি আরও বলেন, দুর্গাপূজাকে কেন্দ্র করে কোনো ধরনের জঙ্গি হামলার তথ্য পাওয়া যায়নি।

র‍্যাব ডিজি জানান, দুর্গাপূজায় অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় পর্যাপ্ত সংখ্যক র‍্যাব সদস্য মোতায়েন ও গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

তিনি আরও বলেন, জঙ্গিদের যেকোনো নাশকতা নস্যাৎ করে দিতে র‌্যাব প্রস্তুত। ডগ স্কোয়াড, বোম্ব ডিসপোজাল ইউনিট, কমান্ডো টিম ও হেলিকপ্টার প্রস্তুত রয়েছে।

খুরশীদ হোসেন বলেন, ভার্চুয়াল জগতে যে কোনো গুজব ও মিথ্যা তথ্য ছড়ানো প্রতিরোধে র‍্যাবের সাইবার মনিটরিং টিম পর্যবেক্ষণ করছে।

তিনি বলেন, হিন্দু সাম্প্রদায়িকের ওপর হামলা, পূজামণ্ডপ ভাঙচুর, ডাকাতি, চুরিসহ যেকোনা ধরনের সংগঠিত হলে তাৎক্ষণিকভাবে তদন্ত করে আইনের আওতায় আনা হবে।

এ সময় র‍্যাব মহাপরিচালক পূজামণ্ডপে উপস্থিত সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে দুর্গাপূজা উদযাপনের পরামর্শ দেন।

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top