রবিবার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চট্টগ্রামের জনসভায় আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২২, ২৩:১০

চট্টগ্রামের জনসভায় আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

চট্টগ্রামের ঐতিহাসিক পলোগ্রাউন্ড মাঠে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বহুল আলোচিত জনসভা আজ। ঐতিহাসিক পলোগ্রাউন্ড মাঠে আজ দুপুর ২টা থেকে শুরু হবে তাঁর এই জনসভা। 

দ্বাদশ নির্বাচন সামনে রেখে আয়োজন করা জনসভা থেকে চট্টলাবাসীসহ দেশের মানুষের কাছে ভোট চাইবেন প্রধানমন্ত্রী; নেতাকর্মীকে দেবেন দিকনির্দেশনা। এসব কারণে পলোগ্রাউন্ডের জনসভাকে বেশ গুরুত্বপূর্ণ বলে মনে করছেন সংশ্নিষ্টরা।

জনসভাকে ঘিরে গোটা বন্দরনগরী এখন মুখর। গতকাল রাত পর্যন্ত চলেছে নিরবচ্ছিন্ন প্রচার-প্রচারণা। ব্যানার-পোস্টার আর তোরণে ভরে গেছে নগরী, বিশেষ করে প্রধানমন্ত্রী যেসব সড়ক ব্যবহার করে জনসভায় যাওয়া-আসা করবেন, সেসব সড়কে ব্যানার-পোস্টার লাগানোর জায়গা নেই। ইতোমধ্যে নৌকার আদলে তৈরি করা হয়েছে জনসভার দৃষ্টিনন্দন মঞ্চ। ৩ হাজার ৫২০ বর্গফুটের এই মঞ্চে কমবেশি ২০০ মানুষ বসতে পারবেন। তবে যাঁরা মঞ্চে বসার সুযোগ পাবেন, তাঁদের দেখাতে হবে করোনা নেগেটিভ সনদ। 

জনসভা সামনে রেখে গতকাল শনিবার থেকেই পুরো নগরীতে অবস্থান নিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। মোড়ে মোড়ে অবস্থান নেওয়ার পাশাপাশি টহল দিচ্ছে পুলিশ। দায়িত্ব পালন করছেন পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ, গোয়েন্দা সদস্যরা। নিরাপত্তায় বসানো হচ্ছে আর্চওয়ে, ক্লোজ সার্কিট ক্যামেরা। ব্যবহার করা হবে ড্রোনসহ নানা প্রযুক্তি। সব মিলিয়ে গোটা নগরীকে নিরাপত্তাবলয়ে নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়। 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top