• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাহিকে মনোনয়নপত্র কেনার অনুমতি দেওয়া হয়েছে: কাদের

রায়হান রাজীব | প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২, ০৪:৪২

ওবায়দুল কাদের ও মাহিয়া মাহি

জাতীয় সংসদের চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরইমধ্যে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন তিনি। যদিও মাহি দলীয় মনোনয়ন পাবেন কি না এ বিষয়ে স্পষ্ট কিছু জানায়নি ক্ষমতাসীন আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ তথ্য জানান।

ওবায়দুল কাদের বলেন, সিনেমার এক নায়িকা (মাহি) কাল বলেছেন, আমি মনোনয়নপত্র তুলতে চাই, আমি চাঁপাইনবাবগঞ্জ থেকে নির্বাচন করতে চাই। আমি নেত্রীর (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) সঙ্গে কথা বললাম। তিনি বললেন, ওদের পরিবার তো আওয়ামী লীগ, ও তো আওয়ামী লীগ করে। ঠিক আছে, মনোনয়ন ফরম তুলুক।

চিত্রনায়িকা মাহিয়া মাহি আওয়ামী লীগের প্রার্থী হচ্ছেন কি না বলতে পারবো না মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, তাকে ফরম কেনার অধিকার দেওয়া হয়েছে।

আড়ও পড়ুন>>>প্রথম দিন মেট্রোরেলে চড়লেন ৩ হাজার ৮৫৭ জন যাত্রী

এরআগে, মঙ্গলবার (২৭ ডিসেম্বর) মাহিয়া মাহি জানান, ক্ষমতাসীন দল আওয়ামী লীগের এমপি হতে মনোনয়ন ফরম কিনতে যাচ্ছেন তিনি। ২৯ ডিসেম্বর বিকালে ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয় থেকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য মনোনয়ন ফরম কিনবেন তিনি।

ওইদিন মাহি বলেন, শুরুতে চেয়েছিলাম আমার স্বামী রাকিব সরকার চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হোক। কিন্তু সে করছে না। তাই আমি অংশ নিতে চাচ্ছি।’

কিছুদিন আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী দুই বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top