• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তৌহিদি জনতার ব্যানারে হামলায় ছিল বিএনপি-জামায়াত

রাজিউর রাহমান | প্রকাশিত: ৭ মার্চ ২০২৩, ০৬:৫৬

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, একটি গোষ্ঠী সব সময় ধর্মকে ব্যবহার করে আসছে। তারা ধর্মের দোহাই দিয়ে নানা ফৌজদারি অপরাধ ঘটাচ্ছে। পঞ্চগড়ে তৌহিদি জনতার ব্যানারে বিএনপি-জামায়াত যে ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তা একাত্তারের নৃশংসশতাকেও হার মানায়।

সোমবার সকাল সাড়ে ১০টায় আহমদিয়া সম্প্রদায়ের মানুষদের খাদ্য ও মানবিক সহায়তাদানকালে এসব কথা বলেন রেলমন্ত্রী।

নুরুল ইসলাম সুজন বলেন, হামলাকারীরা পূর্ব পরিকল্পনা নিয়ে কাজ করেছে। তাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ক্ষতিগ্রস্থদের নিরাপত্তা দেয়ার দ্বায়িত্ব সরকারের। তবে এত বড় ঘটনা ঘটনার আগে আইনশৃংখলা বাহিনী কেন কোন তথ্য পেলনা। এখানে তাদের কোন গাফিলতি আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

পরে মন্ত্রী পুড়ে যাওয়া ও ক্ষতিগ্রস্ত ১৭৯টি পরিবারের মধ্যে ৩০ কেজি করে চাল, ১টি করে শাড়ি ও লুঙ্গি এবং কম্বল বিতরণ করেন।

পরে হামলায় পুড়ে যাওয়া ও ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শনে যান রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন। হামলা, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ক্ষতিগ্রস্তরা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top