• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শেখ হাসিনাকে হত্যার হুমকি, বঙ্গবন্ধু পরিষদের প্রতিবাদ ও নিন্দা

শাকিল খান | প্রকাশিত: ২৩ মে ২০২৩, ১৭:১২

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির দেওয়ার প্রতিবাদে নিন্দা জানিয়েছে বঙ্গবন্ধু পরিষদ।

গতকাল (২২ মে) রাতে বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুক এ প্রতিবাদ ও নিন্দা জানান।

গত ১৯ মে রাজশাহী এক সমাবেশে জেলা বিএনপি আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রকাশ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়। এর প্রতিবাদে সোমবার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দেশের সব জেলা/মহানগর, উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

বিবৃতিতে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে বিএনপি-জামায়াত ১৯ বার হামলা করেছে। কিন্তু মহান আল্লাহর অশেষ রহমতে তিনি বার বার হামলা থেকে বেঁচে গেছেন। আইন অনুযায়ী দেশের যেকোনো নাগরিককে হত্যা প্রচেষ্টা বা হত্যার হুমকি দেওয়া জঘন্য অপরাধ।

বঙ্গবন্ধু পরিষদ এ ধরণের ঘৃণিত রাজনীতির অবসান চায় এবং শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা বিএনপির ওই নেতা ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির দেওয়ার প্রতিবাদে মঙ্গলবার (২৩ মে) বিকেল ৫টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করবে বঙ্গবন্ধু পরিষদ।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top