• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গণ অধিকার পরিষদের (নুরপন্থি) প্রথম জাতীয় সম্মেলন আজ

রাজিউর রেহমান | প্রকাশিত: ১০ জুলাই ২০২৩, ১৭:৪০

ছবি: সংগৃহীত

অবশেষে আনুষ্ঠানিকভাবে ভাঙতে বসেছে গণ অধিকার পরিষদ। দলের দুই পক্ষের বিবাদের মধ্যেই অনুষ্ঠিত হতে যাচ্ছে গণ অধিকার পরিষদের কাউন্সিল। সোমবার (১০ জুলাই) কাউন্সিল সফল করতে প্রস্তুত দলটির সদস্য সচিব নুরুল হক নুরের অনুসারীরা।

গণ অধিকার পরিষদের (নুর-রাশেদ) মিডিয়া সমন্বয়ক আবু হানিফ জানান, সোমবার (১০ জুলাই) সকাল ১০টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে উচ্চতর পরিষদের ১৩টি পদে ভোটগ্রহণ শুরু হবে। এই ১৩টি পদে তিনি নিজেসহ ১৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে ভোটার রয়েছেন ১২৬ জন।

দলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে চারজন করে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সভাপতি পদে সদস্য সচিব নুরুল হক নুর ছাড়াও যুগ্ম আহ্বায়ক নাজমুস সাকিব, জাফর মাহমুদ ও বায়জিদ হোসেন এবং সাধারণ সম্পাদক পদে ভারপ্রাপ্ত আহ্বায়ক মোহাম্মদ রাশেদ খানসহ যুগ্ম আহ্বায়ক বিপ্লব কুমার পোদ্দার, যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান, সহকারী সদস্যসচিব জিলু খান প্রতিদ্বন্দ্বিতা করবেন। এখানে মোট ভোটার থাকবেন ২১৬ জন।

কাউন্সিলের বিষয়ে রাশেদ খান বলেন, ‌আমাদের জোর প্রস্তুতি রয়েছে। আশা করি, সুষ্ঠু ভোটের মাধ্যেম আমাদের কমিটি চূড়ান্ত হবে।

এদিকে গণ অধিকার পরিষদের যুগ্ম সম্পাদক এবং ড. রেজা কিবরিয়ার অনুসারী ফারুক হাসান এই কাউন্সিলকে অবৈধ উল্লেখ করে বলেছেন, ‘এই কাউন্সিল গায়ের জোরে করা হচ্ছে।’




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top