• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিজয়নগরে আজমেরী গ্লোরি বাসে আগুন

রায়হান রাজীব | প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২৩, ১৮:৩০

ছবি: সংগৃহীত

রাজধানীর বিজয়নগর পানির ট্যাঙ্ক মোড়ে যাত্রীবাহী একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুর ১টার দিকে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, দুপুরে কে বা কারা বাসে আগুন দিয়ে পালিয়ে যায়। আজমেরি পরিবহনের বাসটিতে হঠাৎ করে আগুন জ্বলে উঠতে দেখা যায়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে। পুড়ে ছাই হয়ে যায় বাসটি।

খবর পেয়ে সিদ্দিকবাজার থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছায়। তাদের চেষ্টায় কিছুক্ষণের মধ্যেই নিয়ন্ত্রণে আসে আগুন। তবে এর আগেই পুড়ে যায় বাসটি।

ঘটনাস্থল পরিদর্শনে এসে মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম বলেন, আমরা গাড়িচালক ও সহকারীর সঙ্গে কথা বলে জানার চেষ্টা করছি। তাদের থানায় নিয়ে যাওয়া হয়েছে। চালক ও সহকারী আমাদের জানিয়েছে, বাসের পেছন দিক থেকে হঠাৎ আগুন দেখতে পায়।

তিনি আরও বলেন, ঘটনার আগে এই সড়কে রাজনৈতিক একটি সমাবেশ ছিলো। যার কারণে সড়কে গাড়ির গতি কম ছিলো। আগুনে পুড়ে যাওয়া আজমেরী গ্লোরি পরিবহনের বাসটিতে ২০-২৫ জন যাত্রী ছিলো। গাড়ির আশেপাশে আরও অনেক বাস ছিল। আমরা কাজ করছি।

বিএনপির ডাকা ষষ্ঠ দফার অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে এই ঘটনা ঘটলে। সরকারের পদত্যাগের এক দফা দাবি আদায়ে এই কর্মসূচি পালন করছে বিএনপি। বিএনপির সমমনা কয়েকটি দল-জোট অভিন্ন কর্মসূচি পালন করছে।

বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধের শুরুর দিকে সড়কে যান চলাচল কম থাকলেও ধীরে ধীরে তা বাড়ছে। এমনকি কোথাও কোথাও দূরপাল্লার বাসও চলছে। এরমধ্যেই চলছে বিভিন্ন জায়গায় অগ্নিসংযোগের ঘটনা। তবে বিএনপির পক্ষ থেকে এসব অগ্নিসংযোগের ঘটনা অস্বীকার করা হয়েছে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top