• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া যাচ্ছেন আজ

রায়হান রাজীব | প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২৩, ১৩:৫৮

ছবি: সংগৃহীত

নিজ নির্বাচনী এলাকায় যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। গোপালগঞ্জ ৩ আসনের মনোনীত প্রার্থী হিসেবে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে বৈঠকের কথা রয়েছে তার। এছাড়া জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী। এই সফরে প্রধানমন্ত্রী ৪২টি প্রকল্পের উদ্বোধন ও ৬টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

শনিবার কোটালীপাড়ার টিটি (তালিমপুর তেলিহাটি) হাইস্কুল মাঠের জনসভায় ভাষণ দেওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। পরে বিকালে তিনি টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।

প্রধানমন্ত্রীর আগমণ উপলক্ষে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ার নেতা-কর্মীসহ স্থানীয়দের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। এ দুটি জায়গার বিভিন্ন স্থানে টাঙানো হয়েছে ব্যানার ও ফেস্টুন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম জানান, প্রধানমন্ত্রীর আগমন ঘিরে গোপালগঞ্জের নেতাকর্মীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। তাকে স্বাগত জানাতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়াসহ জেলাজুড়ে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। সমাধি সৌধ কমপ্লেক্সে শেষ হয়েছে সব প্রস্তুতি। সমাধি সৌধের মূলস্তম্ভ ও বঙ্গবন্ধু ভবনের শোভাবর্ধন করা হয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top