• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এতোদিন আমার আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনি: অপু বিশ্বাস

অপুর সঙ্গে ফোনালাপ নিয়ে মুখ খুললেন ফারজানা মুন্নী

রায়হান রাজীব | প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২৩, ১৬:২১

ছবি: সংগৃহীত

গেল নভেম্বর থেকে আলোচনায় রয়েছেন গান বাংলার কর্ণধার কৌশিক হাসান তাপস ও চিত্রনায়িকা শবনম বুবলী। অভিযোগ উঠে তারা দুজন চটিয়ে প্রেম করছেন। অভিযোগটি করেছিলেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী।

শুরুতে তিনি বিষয়টি নিয়ে বুবলীর বিরুদ্ধে অবস্থান নিয়ে অপু বিশ্বাসের সঙ্গে কথা বলেন। এর একটি অডিও রেকর্ডও ফাঁস হয়। তাপসের সঙ্গে গোপন প্রেমের খবর ফেসবুকে জানিয়েছিলেন ফারজানা মুন্নী। যদিও কিছু সময় পর তা মুছে ফেলে দোষ চাপান হ্যাকারের ঘাড়ে।

বিষয়টি নিয়ে মুন্নী বলেন, প্রতিটা মানুষের ভেতর একটা শিশু বাস করে। কখনও কখনও ওই শিশুটা শিশুসুলভ কাজ করে ফেলে। আমার সাথে তাপসের বিয়ের ১২ বছর। কিন্তু আমাদের ১৫ বছরের সম্পর্ক। এই ১৫ বছরে একটা ভুল মানুষ করতেই পারে।

কয়েক দিন আগে ফারজানা মুন্নীকে রাত ৩টায় মোবাইল ফোনে কল দেন অপু। যেখানে তিনি জানান, বুবলী তার জীবনে কী কী কাণ্ড ঘটিয়েছেন। অপু বিশ্বাসের সঙ্গে সেই ফোনালাপে মুন্নীও বুবলী সম্পর্কে নানা তথ্যফাঁস করেন। যেটা এই নায়িকা রেকর্ড করেন।

পর দিনই প্রায় ১৪ মিনিটের একটি অডিও ক্লিপ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে ফারজানা মুন্নীর কণ্ঠই শোনা যায় পুরো সময়জুড়ে। অপু বিশ্বাস কী বলেছেন, সেসব বাদ দেওয়া হয়।

বিষয়টি নিয়ে এতদিন চুপ থাকলেও এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন ফারজানা মুন্নী। যেখানে তিনি সরাসরি জানিয়েছেন, অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন।

ওই সময়ে কিছু কারণে মেন্টালি ডিস্টার্বড ফিল করায় ও এক ধরনের সন্দেহ থাকায় বুবলীকে নিয়ে বিভিন্ন কথা বলেছেন তিনি। যা তার উচিত হয়নি বলে মনে করেন ফারজানা মুন্নী।

ওই সাক্ষাৎকারটি ফেসবুকে শেয়ার করে বুবলী লিখেছেন ‘আমাদের ইন্ডাস্ট্রির সবচেয়ে মার্জিত দম্পতি! কৌশিক হোসেন তাপস ভাইয়া ও ফারজানা মুন্নী আপুর প্রতি শ্রদ্ধা রইল।

এদিকে এই সাক্ষাৎকার প্রকাশের পরেই বুধবার মধ্যরাতে ফেসবুকে রহস্যময় এক স্ট্যাটাস দিয়েছেন অপু বিশ্বাস। যেখানে তিনি কারও নাম না নিলেও পরোক্ষভাবে বুবলী-তাপস-মুন্নীর বিষয়টিকেই ইঙ্গিত করেছেন।

স্ট্যাটাসে এক থেকে তিন ক্রমবিন্যাস করে অট্টহাসির প্রতিক্রিয়ায় এই নায়িকা লিখেছেন, ‘মানুষ হয়ে বিপদে আছি। চারপাশে সব ফেরেশতা। এতদিন আমার আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top