• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বৈদেশিক কোনো চাপ নেই, চাপ আছে ঈমানের

ভোটকেন্দ্রে সব রেকর্ড করা যাবে, কিন্তু লাইভ নয়: ইসি হাবিব

রায়হান রাজীব | প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২৩, ১৮:৩০

ছবি: সংগৃহীত

সাংবাদিকেরা শুধু ভোটকেন্দ্রের ভেতর লাইভ করতে পারবেন না। কিন্তু সব রেকর্ড নিতে পারবেন এবং ভোট গণনা হবে যখন তখন সব ধরনের ভিডিও নিতে পারবেন। সব প্রকার সুযোগ-সুবিধা আমরা মিডিয়াকে দেওয়ার চেষ্টা করছি, যাতে করে আমাদের চোখ এবং কান হিসেবে আপনারা কাজ করতে পারেন।

মঙ্গলবার দুপুরে পিরোজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে এক মতবিনিময় সভা শেষে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান।

তিনি বলেন, সব প্রার্থীদের সমানভাবে দেখতে হবে। লেভেল প্লেয়িং এবং জিরো টলারেন্স নিশ্চিত করতে হবে। যদি একটাও জাল ভোট পড়ে প্রমাণ সাপেক্ষে সেই কেন্দ্র বন্ধ হবে এবং সেখানকার প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার, পোলিং এজন্টেসহ সরকারি কর্মকর্তাদের চাকরিচ্যুত করা হবে।

হাবিব বলেন, আমরা দেখাতে চাই, ফ্রি-ফেয়ার উৎসবমুখর পরিবেশে একটি সুন্দর নির্বাচন হবে। আমরা সম্পূর্ণভাবে চেষ্টা করে যাচ্ছি একটি ফ্রি- ফেয়ার নির্বাচন করা জন্য। আমাদের দিকে প্রত্যেক ভোটার, জনগণ, নেতা, সরকার এবং পৃথিবীর অনেক বড় বড় দেশ চেয়ে আছে। আমাদের দেশ, দেশের অর্থনীতি ও গণতন্ত্রকে বাঁচাতে হবে। সে কারণে সবার সহযোগিতা দরকার।

এর আগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে পিরোজপুর জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের উপস্থিতিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে আচারণবিধি ও অন্যান্য বিষয়ে মতবিনিময় সভা করেন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top