• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সরকারের অব্যবস্থাপনায় জিনিসপত্রের দাম বাড়ছে : জাপা চেয়ারম্যান

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৩ অক্টোবর ২০২০, ১৬:১৭

যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখছেন জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, বর্তমানে নিত্যপণ্যের বাজার এখন নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে। তিনি ক্ষোভের সাথে বলেন, মৌসুমে কৃষকরা কৃষি পণ্যের ন্যায্য মূল্য পায়না। কিন্তু সরকারের অব্যবস্থাপনায় সেই পণ্য কয়েক গুণ বেশি দামে বিক্রি হয়। এতে সাধারণ মানুষের মাঝে হাহাকার বাড়ছে।

তিনি আজ দুপুরে জাতীয় পার্টি বনানী কার্যালয়ে কয়েকটি দলের রাজনৈতিক নেতা-কর্মীর জাতীয় সেচ্ছাসেবক পার্টিতে যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, আমদানীর সাথে জড়িত হাতে গোনা কয়েকজন ব্যবসায়ী বাজার মূল্য নিয়ন্ত্রণ করছে। আর বাড়তি মূল্যের জন্য মন্ত্রনালয়ের রোষানলে পড়ছে ক্ষুদ্র ব্যবসায়ীরা।

টিসিবি মাধ্যমে খাদ্যপণ্য বিক্রি করে বাজার নিয়ন্ত্রণ করা সম্ভব নয় উল্লেখ করে জিএম কাদের বাজার নিয়ন্ত্রণে রাখতে নির্দিষ্ট সময়ে পরিকল্পিতভাবে নিত্য প্রয়োজনীয় পণ্য আমদানীর পরামর্শ দেন।

সভায়-  জাপা চেয়ারম্যান অভিযোগ করেন, কয়েক বছর ধরে কোরবানীর চামড়া পানির মূল্যে বিক্রি হয়েছে। সরকার জেনে-বুঝেই চামড়া শিল্পকে নষ্ট করেছে। এর ফলে অনেকেই চামড়া বিক্রি করতে না পেরে মাটিতে পুতে ফেলেছে। চামড়ার ক্রেতা বাড়াতে না পারায় এই জাতীয় সম্পদ চামড়া নষ্ট হয়ে গেছে। এতে বঞ্চিত হয়েছে এতিম ও ক্ষুদ্র ব্যবসায়ী।

জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি ও জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা এমপির সভাপতিত্বে ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সহ সভাপতি আবু সাঈদ স্বপন-এর পরিচালনায় অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান মুজিবুল হক চুন্নুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এনএফ৭১/এমকে/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top