• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ওমিক্রণের মধ্যেই বিধানসভা নির্বাচন করবে ভারত

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১০ জানুয়ারী ২০২২, ২২:৪১

ওমিক্রণের মধ্যেই বিধানসভা নির্বাচন করবে ভারত

ভারতে আবারও বাড়ছে কোভিডের নতুন ধরন ওমিক্রণের সংক্রমণএ অবস্থাতেই দেশটির পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করেছে কেন্দ্রীয় নির্বাচন কমিশন।

রবিবার দেশটির কেন্দ্রীয় সরকার উত্তরপ্রদেশ, পাঞ্জাব, উত্তরাখণ্ড, মনিপুর ও গোয়ায় বিধানসভা ভোটের দিন তারিখ ঘোষণা করা হয়। কিন্তু মহামারির এ বিস্তারের সময় এভাবে নির্বাচন হওয়া ভালোভাবে দেখছেন না সাধারণ মানুষ। একটি অনলাইন সমীক্ষায় উঠে এসেছে ৪১ শতাংশ মানুষ সব রকম রাজনৈতিক প্রচারসভা বা র‌্যালির উপর নিষেধাজ্ঞা চান। ৩১ শতাংশের দাবি, পাঁচ রাজ্যে ভোট স্থগিত রাখা হোক। তা না হলে পরিস্থিতি আরও গুরুতর হবে বলেই তারা মনে করেন।

এদিকে, সংক্রমণের কথা মাথায় রেখে ১৫ জানুয়ারি পর্যন্ত নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে সব ধরনের পথসভা, জনসভা, মিছিল। ভিড় এড়াতে নির্দেশ দেওয়া হয়েছে ভোটকেন্দ্রের সংখ্যা বাড়ানোর।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top