• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভ্যাকসিন গ্রহণ করলেন ব্রিটেনের প্রিন্স উইলিয়াম

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ২০ মে ২০২১, ২২:৫৩

ভ্যাকসিন গ্রহণ করলেন ব্রিটেনের প্রিন্স উইলিয়াম

করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেছেন ব্রিটেনের প্রিন্স উইলিয়াম। বৃহস্পতিবার প্রিন্স উইলিয়াম নিজেই তার ভ্যাকসিন গ্রহণের কথা জানিয়েছেন। তিনি ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেছেন।

ব্রিটেনের রাণি দ্বিতীয় এলিজাবেথের নাতি প্রিন্স উইলিয়াম (৩৮)। বৃহস্পতিবার এক টুইট বার্তায় প্রিন্স উইলিয়াম জানিয়েছেন, তিনি চলতি সপ্তাহের প্রথমদিকে ভ্যাকসিন গ্রহণ করেছেন। লন্ডনের সায়েন্স মিউজিয়ামে ভ্যাকসিন নিচ্ছেন এমন একটি ছবি প্রকাশ করেছেন তিনি।

এক টুইট বার্তায় প্রিন্স উইলিয়াম বলেন, মঙ্গলবার আমি ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেছি। যারা ভ্যাকসিন কার্যক্রমের সঙ্গে যুক্ত তাদের সবাইকে ধন্যবাদ। আপনারা যা কিছু করেছেন এবং করে যাচ্ছেন তার জন্য আপনাদের ধন্যবাদ।

এপ্রিলে করোনায় আক্রান্ত হয়েছিলেন প্রিন্স উইলিয়াম। একই সময়ে তার বাবা প্রিন্স চার্লসও করোনায় আক্রান্ত হন। কিন্তু নভেম্বর পর্যন্ত এই খবর গোপনই ছিল। রাজপরিবারের আরও অনেক সদস্যই জানিয়েছেন যে, তারা ভ্যাকসিন গ্রহণ করেছেন। এই তালিকায় রাণি এলিজাবেথ (৯৫) এবং প্রিন্স চার্লসও আছেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top