• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


করোনায় আক্রান্ত শাশুড়ি জড়িয়ে ধরলেন পুত্রবধূকে

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৪ জুন ২০২১, ০৫:৫৬

করোনায় আক্রান্ত শাশুড়ি জড়িয়ে ধরলেন পুত্রবধূকে

করোনায় আক্রান্ত শাশুড়ি নৈরাশা সহ্য করতে পেরে জড়িয়ে ধরলেন পুত্রবধূকে। আর বললেন, ‘তোমারও করোনা হোক’। ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানা প্রদেশের সোমারিপেটা গ্রামে। শাশুড়ির এমন আচরণে গ্রামের অনেকেই অবাক হয়ে গেছেন।

ওই পরিবারের ২০ বছরের পুত্রবধু জানিয়েছেন, কয়েক দিন আগে করোনা হওয়ায় শাশুড়ির সঙ্গে নিরাপদ দূরত্ব রেখে চলছিলেন পরিবারের সকলে। কিন্তু শাশুড়ির বিষয়টা পছন্দ হয়নি। তাই পুত্রবধূর কাছে এসে তিনি বলেন, ‘আমি মরে গেলে তোমরা ভাল থাকতে চাও? তোমারও করোনা হোক।’ বলেই জাপটে ধরেন পুত্রবধূকে।

এ ঘটনার পরেই অবশ্য ছেলে-পুত্রবধূ ওই শাশুড়িকে বাড়ি থেকে অন্যত্র পাঠিয়ে দেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। কয়েক দিন পরে পরীক্ষা করে দেখা যায়, পূত্রবধূও করোনা পজিটিভ। ফলে তাকেও ছাড়তে হয় বাড়ি। আপাতত নিজের বোনের কাছে আছেন তিনি।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top