তামিম-মুশফিকদের করোনা পরীক্ষা সম্পন্ন

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৬

তামিম-মুশফিকদের করোনা পরীক্ষা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:

বিসিবির উদ্যোগ এবং বারডেমের বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে জাতীয় ক্রিকেটারদের বাসায় গিয়ে করোনা টেস্টের নমুনা সংগ্রহ শুরু হয়েছে সকালে। যা শেষ হয়েছে বিকেল ৩টায়। ফলাফল হাতে পাওয়ার পর নেগেটিভরা ৯ সেপ্টেম্বর থেকে আবারো শুরু করবেন ব্যক্তিগত অনুশীলনে। জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী।

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা আগামী ২৭ সেপ্টেম্বর শ্রীলংকা সফরের জন্য রওনা হবেন। তার আগে দেশে আবাসিক ক্যাম্প করবেন। শ্রীলংকায় যাওয়ার আগে ক্রিকেটারদের চারবার হবে করোনা পরীক্ষা।

শ্রীলংকা সফরের জন্য এককভাবে অনুশীলন করছিলেন ক্রিকেটাররা। কিন্তু দু’জন সাপোর্ট স্টাফের করোনার উপসর্গ দেখা দেওয়ায় একক অনুশীলনও সাময়িক বন্ধ রাখা হয়েছে। আগামী ৯ সেপ্টেম্বর আবার একক অনুশীলন শুরু করবেন ক্রিকেটাররা।

সোমবার বাংলাদেশ দলের ক্রিকেটার সৌম্য সরকার-মুস্তাফিজুর রহমান নমুনা দেওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। ফল নেগেটিভ আসবে বলে আশার কথা জানিয়েছেন তিনি। মাহমুদুল্লাহ রিয়াদ ও তাসকিন আহমেদ দিয়েছেন ছোট্ট একটা ভিডিও। মুশফিকুর রহিম ছবি দিয়ে বলেছেন, নতুন অভিজ্ঞতা। দোয়া রাখবেন সবাই।

বাংলাদেশ থেকে শ্রীলংকা সফরে প্রথমে ২০ জন ক্রিকেটারের নমুনা নেওয়া হলেও জাতীয় দল ও এইচপি দল ঘোষণার পরে বাকিদেরও করোনা পরীক্ষা হবে বলে জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী, ‘আগে পরিকল্পনা ছিল তিনবার কভিড টেস্ট করানোর। বর্তমান পরিস্থিতি বিবেচনায় চারবার হবে করোনা টেস্ট। দল ঘোষণার পর বাকিদের ১০-১২ তারিখের মধ্যে কভিড টেস্ট হতে পারে।

এনএফ৭১/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top