রবিবার, ৬ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

বুড়িমারী হাসর উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে বেহাল দশা

সুজন হাসান | প্রকাশিত: ৬ জুলাই ২০২৪, ১৬:১৫

ছবি: সংগৃহীত

বাংলাদেশে মুক্তিযুদ্ধের ১১ টি সেক্টর। এই ১১টি সেক্টরের মধ্যে ৬ নং সেক্টরের এর হেডকোয়ার্টার লালমনিরহাট জেলা পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের বুড়িমারী হাসর উদ্দিন উচ্চ বিদ্যালয়, সেই বুড়িমারী হাসর উদ্দিন উচ্চ বিদ্যালয় এর মাঠের বেহাল দশা পরিণত হয়েছে।

শিক্ষার্থীরা বলে, বর্ষার কারণে মাঠে থৈ থৈ পানি জমে আছে পানি বের হয়ে যাওয়ার নেই কোন রাস্তা, আগে যেসব রাস্তায় ছিল সেসব রাস্তায় বালু ফেলে দালান কোঠা উঠানো হয়েছে, এখন ছাত্র-ছাত্রীদের স্কুলে আসতে খুব কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। ছাত্র-ছাত্রীর কাছ থেকে জানতে পারি পরীক্ষা শুরু হয়েছে বর্ষার কারণে তারা ঠিক মতো করে ড্রেস পরে স্কুলে আসতে পারতেছে না ড্রেস পড়ে আসলে মাঠের মধ্যে পড়ে যায় এতে কোন বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

১নং বুড়িমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়, বৃষ্টির কারণে মাঠের অবস্থা ভালো না থাকার কারণে ছাত্র-ছাত্রীরা একবারে স্কুলে আসা বাদ দিয়েছে।  

প্রধান শিক্ষিকা মোছাঃ রেহানা সুলতানা বলেন যে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট-২০২৪ আর দুইদিন পরেই শুরু হবে, তবে মাঠের ভেহাল দোষার কারণে আমরা ছাত্র-ছাত্রীদেরকে প্র্যাক্টিস করাতে পারতেছি না, মাঠে পানি জমে থাকার কারণে ছাত্র–ছাত্রীরা স্কুলে আসতে চাচ্ছে না। আমি উপজেলা টিএনও স্যারকে দৃষ্টি আকর্ষণ করি আমাদের মাঠের যেন একটা ব্যবস্থা নেওয়া হয়।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top