• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বনানী কবরস্থানে সমাহিত হবেন ইনামুল হক

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১, ১৯:০৮

ইনামুল হক

একুশে পদক প্রাপ্ত অভিনেতা ড. ইনামুল হককে রাজধানী বনানী গোরস্থানে সমাহিত করা হবে। মঙ্গলবার (১২ অক্টোবর) বাদ জোহর তাকে সেখানে দাফন করা হবে। তথ্যটি নিশ্চিত করেছেন ইনামুল হকের জামাতা অভিনেতা লিটু আনাম।

এর আগে সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টায় বেইলি রোডে তার নিজ বাসায় প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এরপর সন্ধ্যা সাড়ে সাতটায় তার মরদেহ শিল্পকলা একাডেমিতে নেয়া হয়। সেখানে বিভিন্ন শিল্পী এবং তার সহকর্মীরা শেষ শ্রদ্ধা নিবেদন করেন। এরপরই তার মরদেহ সেখান থেকে নিয়ে বেইলি রোডের বাসার ফ্রিজিং ভ্যানে রাখা হয়।

ইনামুল হকের ছোট জামাতা সাজু খাদেম জানান, মঙ্গলবার (১২ অক্টোবর) রাজধানীর বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে। দাফনের আগে শ্রদ্ধাজ্ঞাপনের জন্য তার মরদেহ একাধিক স্থানে নেয়া হবে।

উল্লেখ্য, এর আগে সোমবার (১১ অক্টোবর) হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়ায় ইনামুল হককে কাকরাইল ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে নেয়া হয়। কিন্তু ততক্ষণে তিনি মৃত্যুবরণ করেন।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top