• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হঠাৎ তারকারাদের কলকাতায় যাওয়ার কারণ জানা গেল

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১৫ মে ২০২২, ০৫:০৬

হঠাৎ তারকারাদের কলকাতায় যাওয়ার কারণ জানা গেল

বিভিন্ন কাজে প্রায়ই দেশের বাইরে যান তারকারা। কখনো ব্যক্তিগত, কখনো শুটিং বা কনসার্টে অংশ নিতে। শুক্রবার (১৩ মে) হুট করেই কলকাতায় উড়াল দেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন, ববি হক ও কণ্ঠশিল্পী সোমনুর মনির কোনাল। তিনজনই বিমানে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এমনকি কলকাতায় নেমেও এক ফ্রেমে দেখা যায় তাদের।

এদিকে শনিবার (১৪ মে) কলকাতার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন চিত্রনায়ক আরিফিন শুভ ও ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম। তাদের সঙ্গে রয়েছেন অভিনেতা মীর সাব্বিরও। ফেসবুকে ছবি পোস্ট করে কলকাতায় যাওয়ার বিষয়টি জানিয়েছেন শুভ।

এখন প্রশ্ন হলো- হঠাৎ দেশীয় একঝাঁক তারকা কেন কলকাতায় উড়াল দিলেন? এ প্রসঙ্গে মমতাজ গণমাধ্যমকে জানান, কলকাতায় টেলিসিনে সোসাইটির আয়োজনে ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানে অংশ নিতে গেছেন তারা।

এই টেলিসিনে অ্যাওয়ার্ড কয়েক বছর ধরে কলকাতার পাশাপাশি বাংলাদেশি শিল্পীদেরও এ পুরস্কার প্রদান করা হচ্ছে। এবারের টেলিসিনে অ্যাওয়ার্ডের ১৯তম আসরেও বাংলাদেশের শিল্পীদের সম্মাননা প্রদান করা হবে।

রবীন্দ্র সরোবরের নজরুল মঞ্চে টেলিসিনে অ্যাওয়ার্ডের আসর বসছে বলে জানা গেছে। যেখানে কলকাতার বড় ও ছোট পর্দার বিভিন্ন শাখায় অবদানের জন্য শিল্পী ও কলাকুশলীদের মাঝে টেলিসিনে অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

গত বছর অ্যাওয়ার্ড প্রদানের ১৮তম আসরে বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা ‘মিয়া ভাই’ খ্যাত ফারুককে আজীবন সম্মাননা প্রদান করা হয়। একই আয়োজনে বাংলাদেশ থেকে কণ্ঠশিল্পী এস আই টুটুল, আঁখি আলমগীর, অভিনেতা চঞ্চল চৌধুরী ও অভিনেত্রী জাকিয়া বারী মমকে পুরস্কার প্রদান করা হয়।

এনএফ৭১/এমএ/২০২২

 



বিষয়: কলকাতা


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top