• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বরেণ্য পরিচালক ইসমাইল শ্রফ মারা গেছেন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ০২:৪২

বরেণ্য পরিচালক ইসমাইল শ্রফ মারা গেছেন

বলিউডের বরেণ্য পরিচালক ইসমাইল শ্রফ মারা গেছেন। বুধবার (২৬ অক্টোবর) মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৬২ বছর।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, এক মাস আগে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ইসমাইল শ্রফ। তারপর থেকে এ হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। তা ছাড়াও বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন এই পরিচালক।

এ পরিচালকের মৃত্যুতে অনেক তারকা শোক প্রকাশ করেছেন। এ তালিকায় রয়েছেন গোবিন্দ। এ অভিনেতার প্রথম সিনেমা ‘লাভ ৮৬’-এর পরিচালক ইসমাইল শ্রফ। ভারতীয় একটি সংবাদমাধ্যমে গোবিন্দ বলেন—‘আমি খুব দুঃখিত। তার হাত ধরে আমার ক্যারিয়ার শুরু হয়েছিল। আমাকে শুধু কাজই দিতেন না, আমার প্রতি বিশ্বাসও রাখতেন। আমি তার আত্মার শান্তি কামনা করছি।’

নির্মাণ ক্যারিয়ারে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন ইসমাইল শ্রফ। তার নির্মিত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— ‘আহিস্তা আহিস্তা’, ‘জিদ’, ‘আগার’, ‘গড অ্যান্ড গান’, ‘পুলিশ পাবলিক’, ‘থোড়িসি বেওয়াফাই’ প্রভৃতি। পরিচালক হিসেবে তার শেষ সিনেমা ‘থোড়া তুম বাদলো থোড়া হাম’। ২০০৪ সালে মুক্তি পায় এটি।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top