মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

মুক্তির প্রথম দিনেই বক্স অফিস দখলে নিল অজয়ের ‘দৃশ্যম ২’

রায়হান রাজীব | প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২, ০৩:৩৯

দৃশ্যম ২

২০১৩ সালে জীতু জোসেফ তৈরি করেন মালয়ালম ছবি ‘দৃশ্যম’। ২০১৫ সালে সেই ছবিরই রিমেক তৈরি করেছিলেন পরিচালক নিশিকান্ত কামাত। সে সময়ে ও রকম একটা টানটান থ্রিলার দেখে নড়েচড়ে বসেছিলেন গোটা দেশের দর্শক। সেই ছবির সিক্যুয়েল মালয়ালমে এরইমধ্যে বানিয়ে ফেলেছেন জীতু জোসেফ।

মোহনলাল অভিনীত ‘দৃশ্যম ২’ ছবিটি অনেকেই ঘরে বসে ওটিটি-তে দেখে ফেলেছেন। এ বার হিন্দিতে সেই সিক্যুয়েল মুক্তি পেল। পরিচালনা করেছেন অভিষেক পাঠক। মোহমলালের ছবি দেখে ফেলেছেন বলে যদি অজয় দেবগনের ‘দৃশ্যম ২’ না দেখেন, তা হলে বড় ‘মিস্‌’ করবেন।

প্রথম দিনের ভাল সংগ্রহের সাথে সিনেমাটির দ্বিতীয় দিনের অগ্রগতিও বেশ শক্তিশালী। ধারণা করা হচ্ছে, সিনেমাটি দ্বিতীয় দিনে সহজেই প্রায় ২০ কোটি রুপি সংগ্রহ করতে পারবে। দর্শকপ্রিয় সঙ্গীত ও বিগ বাজেটের না হওয়া সত্ত্বেও সিনেমাটি বেশ সাড়া ফেলেছে এর চমৎকার গল্পের কারণে। বাণিজ্য বিশ্লেষকদের মতে সিনেমাটি আন্তর্জাতিক পর্যায়ে প্রায় ৫ মিলিয়ন ডলার আয় করতে পারে। 

এরআগে, বাণিজ্য বিশ্লেষকরা ভারতীয় একটি গণমাধ্যমকে বলেছিলেন যে, সিনেমাটি প্রথম তিন দিনে প্রায় ৪৫-৫০ কোটি টাকা সংগ্রহ করবে।

চলতি বছরে মুক্তিপ্রাপ্ত অজয় দেবগনের তৃতীয় সিনেমা ‘দৃশ্যম টু’। এরআগে, তাকে ‘রানওয়ে ৩৪’ এবং ‘থ্যাঙ্ক গড’ সিনেমায় দেখা গেছে। ‘দৃশ্যম টু’ নিয়ে উচ্চ প্রত্যাশা রয়েছে এই অভিনেতার।

অজয় বলেন, ‘প্রেক্ষাগৃহে বসার পর থেকেই আমার ভক্তরা ঘোরের মাঝে থাকবেন। এটুকু বলতে পারি, দৃশ্যম টু দর্শকদের হলমুখী করবে।’

অভিষেক পাঠক পরিচালিত ‘দৃশ্যম ২’ হিন্দি সিকুয়েলে অজয় দেবগন ছাড়াও অভিনয় করেছেন অক্ষয় খান্না, শ্রেয়া শরণ, ঈশিতা দত্ত, রজত কাপুর ও ম্রুণাল যাদবসহ অনেকে।

 

 

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top