• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পরীমণি বলেন মেসির  হাতে বিশ্বকাপ দেখতে পারলে খুশি হবো

নিশি রহমান | প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২, ২২:৪৬

মেসির  হাতে বিশ্বকাপ দেখতে চান পরীমণি

ছোটবেলা থেকেই খেলাধুলা পছন্দ করি আমি। ফুটবল বিশ্বকাপও তখন থেকেই দেখা হয়। সে সময় থেকেই আমার পছন্দের দল আর্জেন্টিনা। ম্যারাডোনার খেলাও দেখেছি পরবর্তীতে। আর্জেন্টিনার খেলা এবং আচরণ সবার থেকে আলাদা । আর্জেন্টিনা দলের মধ্যে আমার প্রিয় খেলোয়াড় ফুটবল যাদুকর লিওনেল মেসি। আমি মেসির ভীষণ ভক্ত। তার ভক্ত হিসেবে আমি আনন্দিত। তার মতো প্লেয়ার ফুটবল বিশ্বের অহংকার। তাই এবারের বিশ্বকাপ মেসির হাতে দেখতে চাই।

পরী বলেন: এলাকার সিনিয়র-জুনিয়রদের মধ্যে  উন্মাদনা দেখে ছোটবেলা থেকেই গোল বলের প্রেমে পড়ি।

পরী আরও বলেন:  অবশ্য পুরো বিশ্বই মেসির ভক্ত। এবার বিশ্বকাপ মেসির হাতে দেখতে পারলে খুব খুশি হবো। তার মতো প্লেয়ার ফুটবল বিশ্বের অহংকার। তবে আফসোস তার হাতে এখনো বিশ্বকাপ ওঠেনি। অন্তত এবারের বিশ্বকাপ তার মতো খেলোয়াড়ের হাতে ওঠা উচিত। এটা সব আর্জেন্টিনা সাপোর্টারদের চাওয়া।  এবার স্বামী ও আমার ছোট্ট পুত্রকে নিয়ে প্রথমবার ফুটবল বিশ্বকাপ দেখা হবে। চেষ্টা করবো খেলাগুলো দেখার। আর আর্জেন্টিনার খেলা তো মিসই করবো না। তাদের প্রথম খেলা ২২শে নভেম্বর। সৌদি আরবের বিপক্ষে জয় দিয়েই তাদের শুরু হবে বলে বিশ্বাস রাখি। প্রতিটি ম্যাচে জয়ী হয়ে এবারের বিশ্বকাপ মেসির হাতে উঠুক সেটা চাই।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top