গুগল সার্চের সেরা ১০ এর তালিকায় বলিউডের সুস্মিতা সেন

নিশি রহমান | প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২, ০৩:২৪

সুস্মিতা সেন

বলিউডের অন্যতম ট্যালেন্টেড এবং জনপ্রিয় তারকা হলেন সুস্মিতা সেন। গোটা ইন্ডাস্ট্রির সকলেই তাকে পছন্দ করেন। আর সম্প্রতি তিনি এটা প্রমাণ করলেন। কেবল বলিউড নয়, গোটা পৃথিবী জুড়েই দারুণ জনপ্রিয় তিনি।

চলতি বছরে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা ভারতীয় ব্যক্তিদের তালিকা প্রকাশ করেছে গুগল। সেই তালিকাতেই পঞ্চম স্থানে রয়েছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। আর চতুর্থ স্থানেই রয়েছেন তার প্রেমিক ললিত মোদি।

এখান থেকে অবশ্য একটা বিষয় স্পষ্ট যে, তাদের নিয়ে যে প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল, সেকারণেই মানুষ তাদের বিষয়ে জানতে বারবার গুগলে সার্চ করেছে।

চলতি বছর আনুষ্ঠানিকভাবে সুস্মিতার সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন ললিত মোদী। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ললিত মোদী সেই সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন। আর এরপর থেকেই তারা খবরের শিরোনামে উঠে আসেন।

এই বিষয়ে যদিও বহুদিন সুস্মিতা কোন কথা বলেননি, তবে তাকে যখন কুরুচিপূর্ণ ভাষায় আক্রমণ করা হয়, তখন তার উত্তরে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। পোস্টে তিনি লিখেছিলেন, ‘আমি সোনার থেকে হীরা বেশি পছন্দ করি এবং নিজের জন্য আমি হীরাই কিনি।

তবে এ বছর গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে নুপূর শর্মাকে। টেলিভিশন চ্যানেলের এক অনুষ্ঠানে এসে বিতর্কিত মন্তব্য করেন বিজেপি নেত্রী নুপূর শর্মা। সেই নুপূর শর্মার সম্পর্কেই গুগলের কাছে সবচেয়ে বেশি জানতে চাওয়া হয়েছে।  দ্বিতীয় স্থানে রয়েছেন দেশের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। তৃতীয় স্থানে রয়েছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনাক। যিনি ভারতীয় বংশোদ্ভূত। চতুর্থ স্থানে রয়েছেন ললিত মোদি। পঞ্চম স্থানে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ষষ্ঠ স্থানে নেট দুনিয়ায় ঝড় তোলা অঞ্জলি অরোরা। সপ্তম স্থানে রয়েছেন 'বিগ বস ১৬' এর প্রতিযোগী আবদু রজিক। অষ্টম স্থানে রয়েছেন একনাথ শিন্ডে। নবম স্থানে রয়েছেন প্রবীণ তাম্বে। দশম স্থানে রয়েছেন অ্যাম্বার হার্ড।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top