• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পদাতিক সিনেমায় এক হচ্ছেন সৃজিত-চঞ্চল

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০৫:৫০

চঞ্চল চৌধুরী ও সৃজিত মুখার্জি

কিংবদন্তি বাঙালি চলচ্চিত্রকার মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী। আর এই সিনেমা পরিচালনা করবেন টলিউডের সফল নির্মাতা সৃজিত মুখার্জি।

তারা দুজনেই নিশ্চিত করলেন, ‘পদাতিক’ নামের সিনেমায় এক হচ্ছেন সৃজিত-চঞ্চল।

ইতোমধ্যে সিনেমাটির একটি প্রাথমিক পোস্টার শেয়ার করেছেন সৃজিত। সেখানে লেখা রয়েছে, চঞ্চল চৌধুরীই হচ্ছেন পর্দার মৃণাল সেন।

আরও পড়ুন: ভবিষ্যতে বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টে বাংলাদেশ খেলবে: প্রধানমন্ত্রী

শুক্রবার (৩০ ডিসেম্বর) চঞ্চল চৌধুরী বলেন, ‘আমি যখনই শুনেছিলাম যে মৃণাল সেনের চরিত্রে অভিনয় করতে হবে, আমি আসলে প্রথমে কাজটি করতে চাইনি। কারণ মৃণাল সেনের চরিত্রে অভিনয় করার যে দক্ষতা বা যোগ্যতা, সেটা আমার আছে কি না বা সেই প্রস্তুতি আমার নেওয়ার ক্ষমতা আছে কি না বা আমি পারব কি না; এই ব্যাপারে আমি আসলে সন্দিহান ছিলাম। এ জন্য প্রথম দিকে আগ্রহটা আমি ওভাবে প্রকাশ করিনি। বরং কাজটা না করার জন্য চেষ্টা করেছিলাম।’

এটি নির্মিত হচ্ছে মৃণাল সেনের জীবন ও কর্ম অবলম্বনে। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর মারা যান মৃণাল সেন। এই বিশেষ দিনেই চমকপ্রদ খবরটি প্রকাশ করলেন নির্মাতা-প্রযোজকরা। ২০২৩ সালের জানুয়ারির মাঝামাঝি অথবা শেষের দিকে ছবির কাজ শুরু করতে যাচ্ছেন বলে জানিয়েছেন এই অভিনেতা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top