• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তার স্ত্রীর

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩০

নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তার স্ত্রীর

একের পর এক বিস্ফোরক মন্তব্য করেই যাচ্ছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং তাঁর স্ত্রী আলিয়া। আর সেই বিস্ফোরক মন্তব্য তারা করছেন একে অপরের বিরুদ্ধে। তবে এবার নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুললেন আলিয়া।

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো আপলোড করে আলিয়া জানিয়েছেন, তার কাছ থেকে দুই সন্তানকে কেড়ে নেওয়ার জন্য তাকে খারাপভাবে ব্যবহার করা হচ্ছে। আলিয়ার অভিযোগ অভিনেতা কখনো তাদের নিজের জীবনের সঙ্গে যোগ করেননি। এমনকি সন্তানদেরও কোনো সঠিক ধারণা নেই। সন্তানরা জানে না কে তাদের বাবা।

আলিয়া লিখেছেন, 'একজন অসাধারণ অভিনেতা অসাধারণ মানুষ হওয়ার চেষ্টা করছে। ওর (নওয়াজউদ্দিন সিদ্দিকি) হৃদয়হীন মা আমার সন্তানদের অবৈধ বলেছে। আর তাতেও ওই ব্যক্তি চুপ করে থেকেছে।

প্রসঙ্গত, সম্প্রতি নওয়াজের স্ত্রী আলিয়া সিদ্দিকির আইনজীবী রিজওয়ান ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করেন, সেখানে শোনা যাচ্ছে তাঁদের পরিচারিকা স্বপ্না রবিন মাসিহ্ বলছেন তিনি দুবাইয়ে আটকে পড়েছেন। রিজওয়ানের বিবৃতি সেই ভিডিওর প্রেক্ষাপট ও বিস্তারিত তথ্য জানিয়েছে। রিজওয়ানের বিবৃতিতে স্বপ্নার 'ভুল' নিয়োগ এবং কীভাবে তাঁকে ভিসা ফি'র অজুহাতে বেতন দেওয়া হয়নি সে সম্পর্কে বিশদ বিবরণ দেওয়া হয়েছে। অভিযোগ করা হচ্ছে যে সরকারি নথি অনুযায়ী, স্বপ্নাকে একটি অজানা কোম্পানিতে সেলস ম্যানেজার হিসেবে নিয়োগ করা হয়েছিল, কিন্তু তিনি আসলে নওয়াজউদ্দিনের নাবালক সন্তানদের দেখাশোনা করছিলেন যখন তারা দুবাইয়ে পড়াশোনা করছিলেন। আইনজীবীকে স্বপ্না জানিয়েছেন যে নওয়াজউদ্দিন তাঁকে দুবাইয়ে 'সম্পূর্ণ পরিত্যক্ত' করে রেখেছেন এবং তাঁর বেঁচে থাকার জন্যও 'কোনও খাবার বা অর্থ রাখা নেই'। এই বার্তার সঙ্গে রিজওয়ান কর্তৃপক্ষের কাছে আবেদন জানিয়েছেন ওই মহিলাকে যাতে দ্রুত উদ্ধার করা যায়। ভিডিওয় সাহায্য চেয়ে কাঁদতে শোনা যায় স্বপ্নাকে, তাঁকে নওয়াজের কাছে অনুরোধ করতে শোনা যায় যাতে তাঁকে তাঁর বকেয়া পাওনা মিটিয়ে দেওয়া হয় ও ভারতে তাঁর পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়।

সূত্র: এবিপি আনন্দ




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top