• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রেম-বিয়ে নিয়ে বিস্ফোরক মন্তব্য রাভিনার

রায়হান রাজীব | প্রকাশিত: ২ অক্টোবর ২০২৩, ১২:৫৮

ছবি: সংগৃহীত

জীবনের ৪৮টি বসন্ত পার করে এসেছেন রাভিনা টেন্ডন। তবে বয়স তার চেহারায় ছাপ ফেলতে পারেনি মোটেও। রাবিনার ফিটনেস এবং সৌন্দর্যের রহস্য কেড়েছে লাখো তরুণের মন।

তবে এবার নিজের প্রেম, বিয়ে নিয়ে মুখ খুললেন একসময়ের বলিউড সেনসেশন। পুরনো সম্পর্ক থেকে শুরু করে অতীতের কোনো কিছুই তিনি গোপন করেননি দুই দত্তক মেয়ে ছায়া ও পূজার কাছে। স্বামী অনিল থাদানির সঙ্গে বিয়ের পর রাশা ও রণবীর নামে দুই সন্তান হয় তার। তাদের কাছেও রাভিনার জীবন ‘খোলা বই’-এর মতো।

রাভিনা জানান, আমার জীবন ওদের কাছে খোলা বইয়ের মতো। কারণ আজ না হলে কাল ওরা এটা জানবেই। কোথাও না কোথাও পড়বে। হতে পারে আরও খারাপ কিছু পড়ল। সবাই জানে ‘৯০-এর দশকে প্রেস কেমন ছিল। সেই সময় হলুদ সাংবাদিকতা শীর্ষে উঠেছিল। না ছিল সেই সব খবরের কোনো নৈতিকতা, না ছিল সততা।

অভিনেত্রী মনে করেন, বর্তমান সোশ্যাল মিডিয়ার দৌলতে তারকারা নিজেদের কথা সরাসরি দর্শক-অনুরাগীদের কাছে পৌঁছে দিতে পারে। কিন্তু আগে তা ছিল না। সেলিব্রিটিরা ‘সম্পাদকদের দয়া’য় থাকতেন। তারা কার ক্যাম্পে বা তারা কাকে মাখন লাগাচ্ছে বা কোন নায়ক-নায়িকারা তাদের মাখন লাগায়— এসবের ওপর নির্ভর করত কাদের খবর বের হবে। সত্যি জানার চেষ্টা না করেই তখন চলত সংবাদ প্রকাশ করা।

১৯৯৫ সালে মোহরা সিনেমায় তার সহ-অভিনেতা অক্ষয় কুমারের প্রেমে পড়েন রাভিনা ট্যান্ডন। ‘৯০-এর দশকের শেষ দিকে তাদের এনগেজমেন্টও হয়েছিল। তবে সেই বিয়ে ভেঙে যায়। যার কারণ নিয়ে সেভাবে কোনো দিনই মুখ খোলেননি অক্ষয় বা রাভিনা কেউ-ই। রাভিনার সঙ্গে বিচ্ছেদের পরই টুইঙ্কেল খান্নার প্রেমে পড়েন অক্ষয়।

২০০১ সালে বিয়েও হয়ে যায় টুইঙ্কেল আর অক্ষয়ের। রাভিনা এর পর ২০০৪ সালে বিয়ে করেন বিজনেসম্যান অনিল থাদানিকে। এই বিয়ে থেকে এক মেয়ে ও এক ছেলে হয় রাভিনার।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top