অভিনেতা শরাফ আহমেদ জীবনের ফেসবুক অ্যাকাউন্ট ও পেজ হ্যাকড

সুজন হাসান | প্রকাশিত: ২৯ জুন ২০২৪, ১২:৪১

ছবি: সংগৃহীত

বাংলাদেশের অভিনেতা শরাফ আহমেদ জীবনের ফেসবুক অ্যাকাউন্ট ও অফিসিয়াল পেজ হ্যাকড হয়েছে। সম্প্রতি একটি কোমলপানীয়র বিজ্ঞাপনে কাজ করা নিয়ে বিতর্কের পর এই সাইবার হামলার ঘটনা ঘটেছে।

সাইবার ৭১- উই হ্যাক টু প্রোটেক্ট বাংলাদেশ এবং সাইবার ফোর্স- উই ফাইট ফর বাংলাদেশ নামের ফেসবুক গ্রুপ থেকে এই হামলার দাবি করা হয়েছে। গত ২৪ জুন সাইবার ৭১ ফেসবুক পেজ থেকে এক পোস্টে অভিনেতা শিমুল শর্মার ফেসবুক প্রোফাইলের ছবি শেয়ার করে বলা হয়, ‘অবশেষে শরাফ আহমেদ জীবনের অফিসিয়াল পেজটি আউট। নেক্সট দাদু, অপেক্ষা।’

এর আগে, ১১ জুন সাইবার ফোর্স নামে ফেসবুক গ্রুপে পোস্ট করা হয়, ‘শরাফ আহমেদ জীবনের ফেসবুক অ্যাকাউন্ট ডিজেবল করে দেয়া হলো..! ব্যাচেলর পয়েন্টের নাটকের অভিনেতা শরাফ জীবনের ফেসবুক ওই দেশে পাঠিয়ে দেয়া হলো।’

এই হামলার পর ফেসবুকে সার্চ দিয়েও শরাফ আহমেদের অ্যাকাউন্ট এবং পেজের কোনো হদিস পাওয়া যায়নি। এছাড়া, হ্যাকাররা শিমুল শর্মার ফেসবুক পেজেও হামলার হুমকি দিয়েছে।

সম্প্রতি কোকাকোলার বিজ্ঞাপনে কাজ করায় শরাফ আহমেদ জীবনের সমালোচনা হয়। যদিও পরবর্তীতে তিনি ফেসবুকে পোস্ট করে জানান যে, তিনি আরও সচেতন হয়ে কাজ করবেন এবং তিনি ইসরাইলের পক্ষে নন, বরং সবসময় ন্যায়ের পক্ষে এবং মানবতার পাশে আছেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top