• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অসুস্থ রনবীর, করোনায় আক্রান্ত হওয়ার সম্ভবনা

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ৯ মার্চ ২০২১, ১৭:২৩

ছবিতে রনবীর কাপুর

অসুস্থ রণবীর কপূর। তিনি নিভৃতবাসে রয়েছেন। যদিও তার অসুস্থতার কারণ সম্পর্কে স্পষ্ট তথ্য মেলেনি। জানা যায় ,কোভিড আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু পরিবারের তরফে নিশ্চিত করে কিছু জানানো হয়নি এখনও। তবে তার চাচা রণধীর কপূর স্বীকার করেছেন ভাইপোর অসুস্থতার কথা।

২০২১ সালের শুরু থেকে একাধিক নতুন ছবিতে কাজ শুরু করেছেন রণবীর। ‘শামসেরা’, ‘ব্রহ্মাস্ত্র’, পরিচালক লব রঞ্জনের পরবর্তী ছবি এবং ‘অ্যানিমাল’।এ দিকে করোনার দাপট ফের বেড়েছে মুম্বাইয়ে। মুখে মাস্ক পরা ও সামাজিক দূরত্ব বজায় রাখার আর্জি জানানো হয়েছে সরকারের তরফে।

এরিমধ্যে রণবীরের অসুস্থতার খবর জানতে পেরে তার চাচা রণধীরের সঙ্গে যোগাযোগ করেছিল মুম্বইয়ের এক সংবাদমাধ্যম। অসুস্থতার কথা স্বীকার করেছেন রণধীর। কিন্তু কী হয়েছে, সে ব্যাপারে কিছু জানাননি বর্ষীয়ান অভিনেতা। তিনি আপাতত শহরে নেই, তাই সঠিক খবর দিতে পারবেন না বলেই জানিয়েছেন।

কয়েক মাস আগে রণবীরের মা অভিনেত্রী নীতু কপূর কোভিড আক্রান্ত হয়েছিলেন। চণ্ডীগড়ে ‘জুগ জুগ জিয়ো’ ছবির শ্যুটিং করতে গিয়ে সংক্রমিত হয়েছিলেন বলে জানা গিয়েছিল। এবারে তার ছেলে বলিউডের প্রথম সারির অভিনেতাও কি করোনা আক্রান্ত?

পরিবার সূত্রে খবর নিশ্চিত না করা পর্যন্ত এ ব্যাপারে স্পষ্ট কিছু বলা যাচ্ছে না। 

এনএফ৭১/ফামি/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top